সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৫৭তম জন্মদিনে কেক কাটলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক

৫৭তম জন্মদিনে কেক কাটলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক

৫৭তম জন্মদিনে কেক কাটলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়নের ৫৭তম জন্মদিন পালিত হয়েছে। সোমবার (১৬ নভেম্বর) লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে ৫৭তম জন্মদিনের কেক কাটা হয়। এসময় তাকে জন্মদিনের ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন নেতাকর্মীরা।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেলের উদ্যোগে ও সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দের আয়োজনে অনুষ্ঠানে এডভোকেট নয়নকে জেলা, সকল উপজেলা ও সকল পৌর আওয়ামীলীগ নেতৃবৃন্দ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সাবেক ছাত্রনেতারা পৃথকভাবে ফুল দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানায় ।

এসময় সংক্ষিপ্ত আলোচনায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, আওয়ামী লীগ নেতা সম্পাদক নুরনবী চৌধুরী, এডভোকেট জসিম উদ্দিন পিপি, জাকির হোসেন ভূঁইয়া আজাদ, আব্দুল মতলব, বেলাল আহমদ, মোজাম্মেল হায়দার মাছুম ভূঁইয়া, আহছানুল কবির রিপন, এডভোকেট রাসেল মাহমুদ মান্না, মো: হুমায়ুন কবির পাটওয়ারী, সৈয়দ সাইফুল হাসান পলাশ, স্বেচ্ছাসেবকলীগ নেতা বেলায়েত হোসেন বেলাল, মাহবুব ইমতিয়াজ, যুবলীগ নেতা তোফাজ্জল হোসেন টিটু চৌধুরী, মাহাবুবুল হক মাহাবুব সাবেক ছাত্রনেতা আব্দুল জব্বার লাবলু, চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, বেল্লাল হোসেন ক্বারী, সৌরভ হোসেন বিনু, শ্রমিকলীগ নেতা মামুনুর রশিদ, ইউছুফ পাটওয়ারী, ছাত্রলীগ নেতা আব্দুর রাজ্জাক প্রমূখ।

এসময় বক্তারা এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়নের বিগত ৪২ বছরের রাজনৈতিক দর্শন ও ৫৭ বছরের জীবনী তুলে ধরেন। তার বর্ণাঢ্য রাজনৈতিক ও সামাজিক জিবনে সমাজ ও মানুষের কল্যানে যেসব গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন তা আলোকপাত করে তার ভবিষ্যৎ জীবনে সুখ ও শান্তি কামণা করা হয়। পরে এডভোকেট নয়ন ও তার পরিবারসহ সারা দেশের মানুষের কল্যাণের জন্য বিশেষ দোয়া-মোনাজাত করা হয়।

লক্ষ্মীপুর সংবাদ আরও সংবাদ

লক্ষ্মীপুরে এনসিটিএফ এর বার্ষিক কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত

এ জনপদের উন্নয়নে কারিগরি শিক্ষার প্রসার ঘটানো হবে: চন্দ্রগঞ্জ প্রেসক্লাবে এমএ সাত্তার

লক্ষ্মীপুরে সোনালী লাইফ ইন্স্যুরেন্সের ১০ বছর উৎযাপন

চর রমনী মোহনের ১ নং ওয়ার্ডের মেম্বার পদে দেড় বছর পর আদালতে ভোট গণনা

রামগতিতে অবাধে গলদা চিংড়ির রেণু শিকার চলছেই !

লক্ষ্মীপুরে তালের চারা পরিচর্যা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com