সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
বিদ্যুতের দাবিতে রায়পুরে ৪৮ ঘন্টার হরতাল চলছে

বিদ্যুতের দাবিতে রায়পুরে ৪৮ ঘন্টার হরতাল চলছে

0
Share

বিদ্যুতের দাবিতে  রায়পুরে ৪৮ ঘন্টার হরতাল চলছে

biddut1রায়পুর:লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় বিদ্যুতের দাবিতে ডাকা ৪৮ ঘণ্টার হরতাল চলছে। রায়পুর বিদ্যুৎ গ্রাহক ঐক্যপরিষদের ডাকা এ হরতালে সকাল থেকেই বিদ্যুতের দাবিতে স্থানীয় জনতা রাস্তায় মিছিল বের করে। পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়ে বুধ ও বৃহস্পতিবার হরতালের ডাক দেয় তারা। সকালে মিছিল বের করে জনগণ রায়পুর পল্লী বিদ্যুতের জিএম-এর অপসারণ দাবি করেন। এর আগে মঙ্গলবার স্থানীয় জনতা বিদ্যুতের দাবিতে সড়ক অবরোধ, মানববন্ধন ও ভাঙচুর করে। রায়পুর বিদ্যুৎ গ্রাহক ঐক্য পরিষদের আহ্বায়ক জাকির হোসেন অভিযোগ করে বলেন, দীর্ঘদিন ধরে বিদ্যুতের অব্যাহত লোডশেডিংয়ে রায়পুর শহরে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। বিষয়টি নিয়ে উপজেলা প্রশাসন ও বিদ্যুৎ কর্তৃপক্ষকে একাধিবার জানানো হলেও সমস্যা সমাধানের জন্য তারা কোন উদ্যোগ নেয়নি। প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল থেকে প্রচণ্ড বৃষ্টির কারণে হরতাল সমর্থনকারীদের রাস্তায় দেখা যায়নি। তবে বৃষ্টির আগে কিছু সংখ্যক হরতাল সমর্থনকারীরা একটি মিছিল বের করে। তবে রায়পুর বাস টার্মিনাল থেকে ঢাকা-চট্টগ্রাম রুটের দূরপাল্লার বাস ছেড়ে গেছে। অভ্যন্তরীণ রুটেও কিছু যানবাহন চলাচল করতে দেখা গেছে। শহরের অধিকাংশ দোকান-পাট বন্ধ রয়েছে। স্কুল কলেজ খোলা রয়েছে তবে উপসস্থিতি কম।
রায়পুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাছিরুল ইসলাম মজুমদার জানান, অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

লক্ষ্মীপুর সংবাদ আরও সংবাদ

লক্ষ্মীপুরে এনসিটিএফ এর বার্ষিক কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত

এ জনপদের উন্নয়নে কারিগরি শিক্ষার প্রসার ঘটানো হবে: চন্দ্রগঞ্জ প্রেসক্লাবে এমএ সাত্তার

লক্ষ্মীপুরে সোনালী লাইফ ইন্স্যুরেন্সের ১০ বছর উৎযাপন

চর রমনী মোহনের ১ নং ওয়ার্ডের মেম্বার পদে দেড় বছর পর আদালতে ভোট গণনা

রামগতিতে অবাধে গলদা চিংড়ির রেণু শিকার চলছেই !

লক্ষ্মীপুরে তালের চারা পরিচর্যা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com