সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষ্মীপুরে শাহী বাসের নিচে সিএনজি; নিহত-২

লক্ষ্মীপুরে শাহী বাসের নিচে সিএনজি; নিহত-২

লক্ষ্মীপুরে শাহী বাসের নিচে সিএনজি; নিহত-২

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ এলাকায় যাত্রীবাহী শাহী বাসের নীচে সিএনজি চালিত অটোরিক্সা চাপা পড়ে সিএনজি চালকসহ ২ জন নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুর-চৌমুহনী সড়কের কফিল উদ্দিন ডিগ্রি কলেজ সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি রুহুল আমিন সড়ক দুর্ঘটনায় দুইজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, কমলনগর উপজেলার পূর্ব চরমার্টিন গ্রামের আবু সাইদের ছেলে জামাল উদ্দিন (৪০)। তিনি মতিরহাট বাজারের ফল ব্যবসায়ী । অপরজন সিএনজি চালক মো. আজিম (৩৮)। তিনি চৌমুহনী পৌরসভার গণিপুর গ্রামের মৃত নাছির আহম্মদের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বেলা সোয়া ২টার দিকে নোয়াখালীর চৌমুহনী থেকে ফলবোঝাই লক্ষ্মীপুরগামী সিএনজি অটোরিকশা (নোয়াখালী থ-১২-০৫০১) ও লক্ষ্মীপুর থেকে চট্টগ্রামগামী যাত্রীবাহী শাহী নামীয় বাস (ঢাকা মেট্রো ব-১৪-৪৪৪৯) চন্দ্রগঞ্জ থানা এলাকার সাদারঘর নামকস্থানে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন কমলনগর উপজেলার মতিরহাট বাজারের ফল ব্যবসায়ী জামাল উদ্দিন ও সিএনজির চালক চৌমুহনী পৌরসভার গণিপুর গ্রামের মো. আজিম

লক্ষ্মীপুর ট্রাফিক পুলিশের পরিদর্শক ইমরান হোসেন মৃধা ও চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জসীম উদ্দীন জানিয়েছেন, ফলবোঝাই সিএনজি অটোরিকশার সাথে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক ও একজন ফলবিক্রেতা নিহত হয়েছেন। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com