সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
রামগতিতে সুফলভোগীদের মাঝে ৬০০টি ভেড়া বিতরণ

রামগতিতে সুফলভোগীদের মাঝে ৬০০টি ভেড়া বিতরণ

রামগতিতে সুফলভোগীদের মাঝে ৬০০টি ভেড়া বিতরণ

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার উপকূলীয় চরাঞ্চলে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় ২০০ জন সুফলভোগীর মাঝে ৩টি করে মোট ৬০০টি ভেড়া বিতরণ করা হয়।

মঙ্গলবার (৯ মার্চ) বেলা ১১টায় উপজেলা প্রাণিসম্পদ দপ্তর প্রাঙ্গণে উপকরণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে চর পোড়াগাছা ও চর আলগী ইউনিয়নের ২০০ জন সুফলভোগীর মাঝে ওই ভেড়াগুলো বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: আবদুল মোমিন, সহকারী কমিশনার (ভূমি) সুচিত্র রঞ্জন দাস, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো: জসিম উদ্দিন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মো: নজরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: রিয়াদ হোসেন।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মো: নজরুল ইসলাম বলেন, ইতোমধ্যে ২০১৯-২০২০ অর্থ বছরে ৮৭৫জন সুফলভোগীকে হাঁস ৩৯০জনকে মুরগী ও ২০০জনকে ভেড়া, খাদ্য প্রয়োজনীয় ঔষধ ও টিকা প্রদান করা হয়েছে। ২০২০-২০২১ অর্থবছওে ১৭৫জন সুফলভোগীকে মুরগী ও ৩০০জনকে ভেড়া প্রদান করা হয়েছে। উক্ত প্রকল্পটি সর্বস্তরের মানুষের নিকট অত্যন্ত সমাদ্রিত হয়েছে।

উল্লেখ্য, রামগতি উপজেলার ৭টি ইউনিয়নে উক্ত প্রকল্পের কার্যক্রম চলমান রয়েছে। প্রতিটি ইউনিয়নে ৫০০জন করে মোট ৩৫০০জন সুফলভোগী প্রকল্পের আওতায় সুবিধা পাবে। এরমধ্যে ১৭৫০জন নারী সুফলভোগীর প্রত্যেককে ২০টি করে হাঁস ১টি শেড, ১৫৬ কেজি করে হাঁসের খাদ্য প্রয়োজনীয় ঔষধ ও টিকা প্রদান করা হবে। ১০৫০ জন নারী সুফলভোগীকে ২০ টি করে মুরগী ১ টি শেড ১৪৩কেজি করে খাদ্য প্রয়োজনীয় ঔষধ টিকা প্রদান করা হবে । ৩৫০ জন নারী ও ৩৫০ জন পুরুষ সুফলভোগীকে ০৩ টি করে ভেড়া ০১ টি শেড ৫৭.৬ কেজি খাদ্য প্রয়োজনীয় ঔষধ টিকা প্রদান করা হয়।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com