সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
অধ্যক্ষ এমএ সাত্তার ট্রাস্টের উদ্যোগে এতিমদের মাঝে নাস্তা বিতরণ

অধ্যক্ষ এমএ সাত্তার ট্রাস্টের উদ্যোগে এতিমদের মাঝে নাস্তা বিতরণ

0
Share

অধ্যক্ষ এমএ সাত্তার ট্রাস্টের উদ্যোগে এতিমদের মাঝে নাস্তা বিতরণ

নিজস্ব প্রতিনিধি : অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের উদ্যোগে লক্ষ্মীপুরে স্কুল, মাদ্রাসা ও মসজিদে নিয়মিত নাস্তা বিতরণ করা হচ্ছে। এর ধারাবাহিকতায় মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার দিঘলী ও চন্দ্রগঞ্জ ইউনিয়নের কয়েকটি মাদ্রাসা ও মসজিদে নাস্তা বিতরণ করা হয়। এদিন দিঘলী ইউনিয়নের রাজাপুর জামিয়া মুহাম্মদীয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক-শিক্ষার্থী এবং চন্দ্রগঞ্জ থানার পার্শ¦বর্তী হাজী এবায়েদ উল্যাহ জামে মসজিদের মুসল্লিদের হাতে নাস্তার প্যাকেট তুলে দেন ট্রাস্টের প্রতিনিধিরা।

অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের পক্ষ থেকে নাস্তা শিক্ষক, শিক্ষার্থী ও মুসুল্লিদের জন্য নাস্তা নিয়ে যান লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এবং ট্রাস্টের প্রতিনিধি সামছুদ্দিন সাজু ও আব্দুস সাত্তার। সরকারের খাদ্য বান্ধব কর্মসূচীকে প্রসারিত করার লক্ষ্যে প্রত্যন্ত গ্রামাঞ্চলের মানুষের মাঝে পুষ্টিকর নাস্তা বিতরণ কর্মসূচী গ্রহণ করেছেন ট্রাস্টের চেয়ারম্যান অধ্যক্ষ এম এ সাত্তার।

তিনি গত ২১ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর সঙ্গী হয়ে নিউইয়র্কে যাওয়ায় এদিন কর্মসূচীতে অংশগ্রহণ করতে পারেননি অধ্যক্ষ এম এ সাত্তার। তিনি ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ কারিগরি শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি। এছাড়াও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-০৩ (সদর) সংসদীয় আসন থেকে তিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com