সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সাংবাদিক আব্দুস শহীদ ও আবুল কালামের স্মরণে মিলাদ ও দোয়া

সাংবাদিক আব্দুস শহীদ ও আবুল কালামের স্মরণে মিলাদ ও দোয়া

সাংবাদিক আব্দুস শহীদ ও আবুল কালামের স্মরণে মিলাদ ও দোয়া

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি, এনটিভির যুগ্ম প্রধান বার্তা সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ফোরাম ঢাকা’র উপদেষ্টা আব্দুস শহীদ এবং প্রবীণ সাংবাদিক ও লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ফোরাম ঢাকার সিনিয়র সহ সভাপতি আবুল কালামের  আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল আজ সোমবার (৩১ আগস্ট) বাদ আছর জাতীয় প্রেসক্লাব মসজিদে অনুষ্ঠিত হয়েছে।

লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ফোরাম, ঢাকা এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে।

এতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিউয়ন- বিএফইউজে একাংশের মহাসচিব এম আব্দুল্লাহ, জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমদ, ঢাকা সাংবাদিক ইউনিয়ন ডিইউজে একাংশের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ফোরাম ঢাকা’র উপদেষ্টা ও সিনিয়র সাংবাদিক গোলাম মহিউদ্দীন খান, জাতীয় প্রেসক্লাবের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ আলী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বিএফইউজের সিনিয়র সহসভাপতি নূরুল আমিন রোকন, সাবেক যুগ্ম সহাসচিব শাহীন চৌধুরী, চট্টগ্রাম বিভাগ সাংবাদিক ফোরাম-ঢাকার সাধারণ সম্পাদক শাহীনুল ইসলাম চৌধুরী, লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ফোরাম ঢাকা’র সভাপতি খুরশিদ আলম, সাধারণ সম্পাদক জাকির হোসেন লিটন, সহ সভাপতি শাহাবুদ্দীন চৌধুরী, আলী ইমাম সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী হাবিব, সাংগঠনিক সম্পাদক আহম্মদ ফয়েজ, কোষাধ্যক্ষ মুনীর আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আ.হ.ম. ফয়সল প্রমুখ অংশ গ্রহন করেন।

এ সময় মরহুমদয়ের  আত্মার মাগফিরাত কামনা এবং লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ফোরামের উপদেষ্টা বিশিষ্ট মিডিয়া ব্যাক্তিত্ব হাসান আহমেদ চৌধুরী কিরনের বাবা মকবুল আহমেদ চৌধুরীসহ অসুস্থ সকল সাংবাদিকের রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

উল্লেখ্য, করোনাসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত হয়ে সিনিয়র সাংবাদিক আব্দুস শহীদ গত ২৩ আগস্ট বেলা পৌনে ১১টার দিকে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে ইন্তেকাল করেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলায়।

অপরদিকে একই দিন বিকালে প্রবীণ সাংবাদিক আবুল কালাম হৃদরোগে আক্রান্ত হয়ে মিরপুরের সাংবাদিক কলোনির বাসায় ইন্তেকাল করেন।(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।তার গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার শায়েস্তানগর গ্রামে।

রায়পুর সংবাদ আরও সংবাদ

রায়পুর পৌরসভায় ৬৩ কোটি টাকার বাজেট ঘোষণা

রায়পুরে তীব্র লোডশেডিং | হামলার আশঙ্কায় নিরাপত্তা চেয়ে পল্লী বিদ্যুৎ সমিতির চিঠি

মালিকানা দ্বন্দ্বে পুলিশের হেফাজতে রায়পুর পৌরসভার অ্যাম্বুলেন্স; সেবা বঞ্চিত পৌরবাসী

রায়পুরে কাউন্সিলরের নেতৃত্বে জমি দখলের অভিযোগ

অতি দরিদ্রদের কর্মসংস্থানের কাজ চলছে খননযন্ত্রে

পরিবেশকদের নিয়ে চট্টগ্রামে আঞ্চলিক সম্মেলন করলো আবুল খায়ের স্টিলস

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com