সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকা কলেজ সাংবাদিক সমিতির সভাপতি লক্ষ্মীপুরের আনাস

ঢাকা কলেজ সাংবাদিক সমিতির সভাপতি লক্ষ্মীপুরের আনাস

ঢাকা কলেজ সাংবাদিক সমিতির সভাপতি লক্ষ্মীপুরের আনাস

ঢাকা কলেজ সাংবাদিক সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন, লক্ষ্মীপুরের আবদুজ্জাহের ভূঁইয়া আনাস (এ জেড ভূঁইয়া আনাস)। রবিবার ঢাকা কলেজ সাংবাদিক সমিতির অফিস কক্ষে সংগঠনটির সদস্যদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হন তিনি। এছাড়া এ নির্বাচনে সাধারণ সম্পাদক হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আবদুল হাকিম। আনাসের বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলার বটতলী গ্রামে।

রবিবার বিকেল পর্যন্ত সমিতির অফিস কক্ষে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ফলাফল ঘোষণা করেন ঢাকা কলেজ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মো. আব্দুল কুদ্দুস শিকদার। এছাড়াও নির্বাচন পরিচালনা করেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক আনোয়ার মাহমুদ, পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. ওবায়দুল করিম।  সমিতির সদ্য বিদায়ী দুই সভাপতি নাজমুস সাকিব ও বিল্লাল হোসেন সাগর এবং সাবেক সভাপতি তবিবুর রহমান।
আরো যারা নির্বাচিত হয়েছেন তাদের মধ্যে, সহ-সভাপতি  রাকিবুল হাসান তামিম (ঢাকা পোস্ট), যুগ্ম-সাধারণ সম্পাদক সাইদুর রহমান তানভীর (ডেইলি বাংলাদেশ), কোষাধ্যক্ষ দেলাওয়ার হোসাইন দোলন (ঢাকা মেইল), দফতর, প্রচার ও প্রকাশনা সম্পাদক ওবাইদুর সাঈদ (আমার সংবাদ) । কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন আব্দুল কাইয়ুম (একুশে টেলিভিশন), নাসরুল্লাহ শাকুরি (ইত্তেফাক) ও ফরহাদ বিন নুর (স্পাইস টিভি)।

সভাপতি পদে নির্বাচিত আনাস বর্তমানে ঢাকা কলেজে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের স্নাতকোত্তর শ্রেনীতে অধ্যয়নরত। অন্যদিকে তিনি অর্থনীতি বিষয়ক সংবাদপত্র শেয়ারবাজার নিউজে বাণিজ্য প্রতিবেদক হিসেবে নিয়োজিত রয়েছেন। এছাড়া তিনি ঢাকা কলেজস্থ লক্ষ্মীপুর ছাত্র কল্যাণ পরিষদের তথ্য ও প্রযুক্তি বিষয় সম্পাদক দায়িত্ব পালন করেছিলেন।

মিডিয়া | সোস্যালমিডিয়া আরও সংবাদ

ঢাকাস্থ লক্ষ্মীপুর সাংবাদিক ফোরামের  সভাপতি লিটন, সম্পাদক আরিফুর রহমান

এশিয়ান টিভির লক্ষ্মীপুর প্রতিনিধি জুনায়েদ

লক্ষ্মীপুর প্রেস ক্লাবের নতুন কমিটির সভাপতি হেলাল; সম্পাদক পাবেল

লক্ষ্মীপুর প্রেসক্লাবের নির্বাচন ঘিরে সাংবাদিকদের মাঝে উৎসবের আমেজ

লক্ষ্মীপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের কমিটি গঠন

লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরামের নতুন কমিটি

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com