সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর সোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৫ম বর্ষে লক্ষ্মীপুরটোয়েন্টিফোর

৫ম বর্ষে লক্ষ্মীপুরটোয়েন্টিফোর

৫ম বর্ষে লক্ষ্মীপুরটোয়েন্টিফোর

Laksmipur24-5th Universaryনিজস্ব প্রতিনিধিঃ লক্ষ্মীপুর জেলার প্রথম পেশাদার ইন্টারনেট সংবাদপত্র লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম আজ (২৬ মার্চ) ৫ বছরে পা দিয়েছে। ২০১২ সালের ২৬ ডিসেম্বর আনুষ্ঠানিক যাত্রা শুরু করে এ সংবাদ মাধ্যমটি। প্রতিষ্ঠার ৪ বছর পর লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম (www.lakshmipur24.com) আজ ইন্টারনেট ব্যবহারকারী লক্ষ্মীপুরবাসি সকল নাগরিকের কাছে ব্যাপক পরিচিত একটি শব্দ।

বিশ্ববিখ্যাত র‌্যাংকিং প্রতিষ্ঠান এল্যাক্সা অনুসারে বর্তমানে লক্ষ্মীপুরটোয়েন্টিফোরডটকম’ বাংলাদেশের অন্যতম অনলাইন পত্রিকা। দেশ ও বিদেশে এর পাঠক সংখ্যা দৈনিক প্রায় ২০ হাজার। যা প্রতিনিয়িতই বাড়ছে।

গুগল অ্যানালাইটিক ও গুগলচার্চ অনুসারে পৃথিবীর ৪৮টি দেশের প্রায় ৮১টি শহরে অবস্থানকারী লক্ষ্মীপুর জেলার প্রায় ৩ লাখ প্রবাসী নাগরিক অনলাইন ভিত্তিক এ পত্রিকাটির নিয়মিত পাঠক।

কিভাবে এটি সম্ভব হলো এ বিষয়ে জানতে চাইলে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী সানা উল্লাহ সানু বলেন, আঞ্চলিক সংবাদপত্র হলেও লক্ষ্মীপুরটোয়েন্টিফোরের জন্য শুরুতেই সম্পাদকীয় নীতি ও মানদন্ড তৈরি করা হয়েছে। সাংবাদিকতায় নৈতিকতার বিষয়টিকে লক্ষ্মীপুরটোয়েন্টিফোর সব সময় বিশ্বাস করে। লক্ষ্মীপুরটোয়েন্টিফোরের প্রতিটি সংবাদ কিংবা কন্টেন্ট জেলার পেশারদার সাংবাদিক এবং বিশ্বাসযোগ্য প্রতিষ্ঠানের তথ্যসূত্র সংযোজিত র্বাতা। ফলে দ্রুত এটি জনপ্রিয়তা ও বিশ্বাসযোগ্যতা পেয়েছে।

বর্তমানে ব্যাঙের ছাতার মতো অনেক ভুঁইফোড় অনলাইন পত্রিকার আত্মপ্রকাশ ঘটেছে। এ নিয়ে লক্ষ্মীপুরটোয়েন্টিফোরের মন্তব্য হচ্ছে, এটা খুব অস্বাভাবিক কিছু নয়। বাংলাদেশে হাজারো আঞ্চলিক প্রিন্ট পত্রিকা আছে। কিন্তু সবাই ভালোভাবে টিকে নেই। বাজারই নির্ধারণ করে দেয় কে টিকে থাকবে, আর কে থাকবে না। লক্ষ্মীপুরটোয়ন্টিফোর প্রতিদ্বন্দ্বীতা করে সাংবাদিকতার সাথে, কোন অনলাইন পত্রিকার সাথে নয়।

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর, সময়ের উদ্ভাবনী মেজাজকে ধারণ করে গত ৪ বছরে অনেক এগিয়ে গেছে। ওয়েবসাইটে যুক্ত হয়েছে ‘মাল্টিমিডিয়া কনটেন্ট’। টেক্স, অডিও, ভিডিও, জেলার শত শত ছবি নিয়ে তৈরি হচ্ছে আগামি প্রজন্মের বিশাল আর্কাইভ। মোবাইল ফোনের জন্য লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম অ্যান্ড্রয়েড অ্যাপস (https://goo.gl/IlC5OO) চালু করেছে। গুগল প্লে স্টোরে লক্ষ্মীপুর২৪ লিখে চার্চ দিলে অ্যাপসটি পাওয়া যাচ্ছে। ফলে চলতি পথেও পাঠক পাচ্ছেন নিরবচ্ছিন্ন খবর। সকল জনপ্রিয় সামাজিক মাধ্যমে লক্ষ্মীপুরটোয়েন্টিফোরের উপস্থিতি সবার আগে।

গ্রাম অধ্যুষিত লক্ষ্মীপুর জেলায় রয়েছে অসংখ্য চরাঞ্চল। গ্রাম আর চরাঞ্চল এবং জেলার প্রবাসী জনগোষ্ঠীর তাৎক্ষনিক খবরা-খবর প্রকাশ আর জেলার ইতিহাস ঐতিহ্য এবং ইন্টারনেটে বাংলা কন্টেন্ট সবার মাঝে ছড়িয়ে দিতে লক্ষ্মীপুরটোয়েন্টিফোর এগিয়ে চলছে অবিরাম গতিতে। প্রতিষ্ঠার ৫ম বছরে সবাইকে শুভেচ্ছা।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com