সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষ্মীপুরে ভ্রাম্যমাণ কেন্দ্রে চিকিৎসা দিচ্ছে সেনাবাহিনী

লক্ষ্মীপুরে ভ্রাম্যমাণ কেন্দ্রে চিকিৎসা দিচ্ছে সেনাবাহিনী

লক্ষ্মীপুরে ভ্রাম্যমাণ কেন্দ্রে চিকিৎসা দিচ্ছে সেনাবাহিনী

করোনা পরিস্থিতিতে লক্ষ্মীপুরে সেনাবাহিনীর ভ্রাম্যমাণ চিকিৎসা কেন্দ্রে চিকিৎসা সেবা পাচ্ছে মানবিকতার টানে খেটে খাওয়া নিম্ন আয়ের সাধারণ মানুষ। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দুপুর থেকে বিকাল পর্যন্ত জেলা শহরের চকবাজার ও রামগঞ্জ শহরে দুই শতাধিক মানুষের চিকিৎসা সেবা (ব্যবস্থাপত্রসহ ঔষধ) দেওয়া হয়েছে। এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা ক্যান্টনম্যান্টের ক্যাপ্টেন রাহাত খান ও সেনা চিকিৎসক ক্যাপ্টেন সাকিব।
জানাগেছে, করোনা পরিস্থিতি সাধারণ মানুষ যাতে করে চিকিৎসা ও ওষুধ পায় সে জন্য জেলাসদরসহ রায়পুর,রামগঞ্জসহ প্রতিটি এলাকায় পর্যায় ক্রমে চলবে সেনাবাহিনীর এ ভ্রাম্যমান চিকিৎসা কেন্দ্র । এতে করে অসুস্থরা চিকিৎসা সহায়তা গ্রহন করে বিনামূল্যে তাদেও ওষুধপত্র গ্রহন করতে পারবেন।
সেনা চিকিৎসক ক্যাপ্টেন সাকিব জানান,লকডাউনে সাধারণ মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করতে প্রতিদিনই সেনাবাহিনীর এ সেবা কার্যক্রম অব্যাহত থাকবে। এছাড়া ত্রাণ সহযোগিতা ও জন সচেতনতা কার্যক্রম চলবে বলে জানান এ কর্মকর্তা।

রামগঞ্জ উপজেলার বেড়িবাজার আইডিয়াল স্কুলে সেনাবাহিনীর চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার দুপুর ২টা থেকে সন্ধা পর্যন্ত বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির সিএমএইচ’র একদল অভিজ্ঞ চিকিৎসক ও সেনাসদস্যরা উপজেলার লামচরের ইউনিয়নে সচেতনতামূলক প্রচারনা অভিযান, অসুস্থ্য ব্যক্তিদের চিকিৎসা সেবা প্রদান করবেন।

কুমিল্লা ক্যান্টনমেন্ট সূত্রে জানায়, বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির ক্যাপ্টেন রাহাতের নেতৃত্বে সিএমএইচ’র সামরিক চিকিৎসক ক্যাপ্টেন মোঃ শাকিব স্থানীয় এলাকাবাসীকে এ চিকিৎসাসেবা প্রদান করবেন।

স্বাস্থ্য আরও সংবাদ

রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন দুই সংযোজন

রামগতিতে ক্ষুদে ডাক্তার কার্যক্রমের উদ্বোধন

রায়পুরের সেই ডাক্তারের লাখ টাকা জরিমানা, চেম্বার সিলগালা

রামগতিতে পোলট্রি খামারের দুর্গন্ধে অতিষ্ঠ এলাকার মানুষ

উপকূলেও ছড়িয়ে পড়ছে ডেঙ্গু, জনবল সঙ্কটে হিমশিম খাচ্ছেন চিকিৎসক ও নার্স

রামগতিতে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন 

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com