সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
রামগতিতে অ্যাপসভিত্তিক অনলাইন হেলথ স্ক্রিনিং কার্যক্রমের উদ্বোধন

রামগতিতে অ্যাপসভিত্তিক অনলাইন হেলথ স্ক্রিনিং কার্যক্রমের উদ্বোধন

রামগতিতে অ্যাপসভিত্তিক অনলাইন হেলথ স্ক্রিনিং কার্যক্রমের উদ্বোধন

লক্ষ্মীপুরের রামগতিতে মুজিব শতবর্ষ উপলক্ষে এসডিজি লক্ষ্য-৩: ‘সকল বয়সী সকল মানুষের জন্য সুস্বাস্থ্য ও কল্যাণ নিশ্চিতকরণে’ অ্যাপসভিত্তিক অনলাইন হেলথ স্ক্রিনিং কার্যক্রমের আয়োজন করেন রামগতি উপজেলা প্রশাসন। ‘মুজিব শতবর্ষে স্বাস্থ্যখাত, এগিয়ে যাবে অনেক ধাপ’ এই প্রতিপাদ্য বিষয়কে ধারণ করে এবার স্কুল ভিত্তিক স্বাস্থ্য সেবায় আলেকজান্ডার সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় এবং আলেকজান্ডার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের যুক্ত করা হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলার আলেকজান্ডার সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে সকল শিক্ষার্থীদের মাঝে অ্যাপসভিত্তিক অনলাইন হেলথ স্ক্রিনিং অনুষ্ঠানে এ কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মো. আনোয়ার হোসাইন আকন্দ।

রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম শান্তুনু চৌধুরীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ডাঃ আশফাকুর রহমান মামুন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ, পৌর মেয়র এম মেজবাহ উদ্দিন মেজু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: কামনাশীস মজুমদার, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আবুল হাসনাত খাঁন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাহিদ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা ফারুক, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা, রামগতি থানার ইন্সপেক্টর (তদন্ত), উপজেলার সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি ও শিক্ষার্থীবৃন্দ প্রমূখ।

উল্লেখ্য যে, এটি দেশে প্রথম বারের মত এ্যাপসের মাধ্যমে স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের স্বাস্থ্যগত অবস্থার পরীক্ষা ও যাচাইকরণের উদ্যোগ।

স্বাস্থ্য আরও সংবাদ

রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন দুই সংযোজন

রামগতিতে ক্ষুদে ডাক্তার কার্যক্রমের উদ্বোধন

রায়পুরের সেই ডাক্তারের লাখ টাকা জরিমানা, চেম্বার সিলগালা

রামগতিতে পোলট্রি খামারের দুর্গন্ধে অতিষ্ঠ এলাকার মানুষ

উপকূলেও ছড়িয়ে পড়ছে ডেঙ্গু, জনবল সঙ্কটে হিমশিম খাচ্ছেন চিকিৎসক ও নার্স

রামগতিতে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন 

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com