সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষ্মীপুরে অস্ত্র নিয়ে এক ছাত্রীকে অপহরণ করতে গিয়ে ৫ কিশোর ও যুবক আটক

লক্ষ্মীপুরে অস্ত্র নিয়ে এক ছাত্রীকে অপহরণ করতে গিয়ে ৫ কিশোর ও যুবক আটক

লক্ষ্মীপুরে অস্ত্র নিয়ে এক ছাত্রীকে অপহরণ করতে গিয়ে ৫ কিশোর ও যুবক আটক

লক্ষ্মীপুরে অস্ত্র নিয়ে মাদরাসার এক ছাত্রীকে অপহরণ করতে গিয়ে ৫ কিশোর ও যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। এ সময় তাদের কাছ থেকে একটি পাইপগান ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।

শনিবার (২০ নভেম্বর) রাত ৯টার দিকে জেলার সদর উপজেলার চরশাহী ইউনিয়নের দাসের দিঘির পাড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউয়িনের বসুদুহিতা গ্রামের মো. আলীর পুত্র মো. রাসেল (২২), দেওপাড়া গ্রামের সামছুল হুদার পুত্র রবিউল আলম (১৯), নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মোহাম্মদপুর গ্রামের মৃত মাহফুজুর রহমানের পুত্র মো. আরিফ (২৪), মো. হায়দারের পুত্র মো. শাওন (২০) ও শহীদুল ইসলামের পুত্র মোরশেদ আলম (২৪)।

স্থানীয় রাজাপুর ফাতিহা মোহম্মদীয়া দাখিল মাদরাসার নবম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণ করতে তারা ও-ই ছাত্রীর বাড়িতে হানা দেয়।

চরশাহী ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ড সদস্য (মেম্বার) ইব্রাহিম হোসেন বাবলু বলেন, তিনটি সিএনজি অটোরিক্সা যোগে প্রায় ১৫ জন অজ্ঞাত লোক অস্ত্রেরমূখে জিম্মি করে কিশোরীকে নিয়ে যায়।

পরে প্রতিবেশীদের সাথে নিয়ে তাদের পেছনে ধাওয়া করে বাড়ির থেকে প্রায় ৩ কিলামিটার দূরে দাসের দিঘিরপাড় এলাকায় স্থানীয়দের সহযোগীতায় একটি সিএনজিকে আটক করতে সক্ষম হয়। সেখান থেকে তার মেয়েকে উদ্ধার করা হয়েছে।

একটি সিএনজি আটক করা সম্ভব হয়েছে। ওই সিএনজিতে মেয়ে এবং ৫জন অপহরণকারী ছিলো। তাৎক্ষণিক পুলিশে খবর দিলে পুলিশ তাদের আটক করে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে ফজলুল হক ও থানার পরিদর্শক (তদন্ত) বেলায়েত হোসেন জানান, এক কিশোরী মেয়েকে অপহরণ করে নিয়ে যাবার সময় ৫ জন অপহরণকারীকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে একটি পাইপগান ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। অপহরণের শিকার মেয়েটিকেও উদ্ধার করা হয়েছে।

অপরাধ | আইন আরও সংবাদ

রায়পুরে কলেজছাত্রকে অপহৃরনের ঘটনায় দু’জন আটক

মেঘনায় ৩০ জেলের জরিমানা

মেঘনা নদীতে পৃথক দুটি ডাকাতি মামলার আসামী মঞ্জু গ্রেপ্তার

লক্ষ্মীপুর সদর হাসপাতাল কর্মীর বিরুদ্ধে রোগীকে মারধরের অভিযোগ

লক্ষ্মীপুরে বিদ্যালয় ক্যাম্পাস থেকে চুরি হওয়া শিশু ওহিকে পাওয়া গেছে সড়কের পাশে

রামগতিতে ভেঙে গুঁড়িয়ে দেওয়া হলো অবৈধ ৩ ইটভাটা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com