সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নকলে বাঁধা দেয়ার ৫ বছর পর শিক্ষককে পিটিয়ে আহত করলো প্রাক্তন ছাত্র

নকলে বাঁধা দেয়ার ৫ বছর পর শিক্ষককে পিটিয়ে আহত করলো প্রাক্তন ছাত্র

নকলে বাঁধা দেয়ার ৫ বছর পর শিক্ষককে পিটিয়ে আহত করলো প্রাক্তন ছাত্র

পরীক্ষায় নকল করার সময় বাঁধা দেয়ার ৫ বছর পর লক্ষ্মীপুরে মো: হেলাল উদ্দিন নামে এক শিক্ষককে হেলমেট ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করেছে মুরাদ নামের এক প্রাক্তন ছাত্র। শনিবার সকালে এ ঘটনা ঘটে। বর্তমানে তিনি লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। আহত হেলাল উদ্দিন সদর উপজেলার টুমচর আসাদ একাডেমীর ভৌত বিজ্ঞানের শিক্ষক এবং একই উপজেলার মান্দারী ইউনিয়নের গন্ধব্যপুর গ্রামের লকিয়ত উল্যার ছেলে। অভিযুক্ত ছাত্র মুরাদ টুমচর আসাদ একাডেমির ২০১৮ সালের নির্বাচনী পরীক্ষার অকৃতকার্য ছাত্র এবং একই এলাকার আবুল কাসেমের ছেলে।

সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই শিক্ষক জানান, শনিবার সকালে বাড়ি থেকে মোটরসাইকেল যোগে বিদ্যালয় যাচ্ছিলেন। এর মধ্যে টুমচর মাদরাসা এলাকায় আসলে হঠাৎ করে তার প্রাক্তন ছাত্র মুরাদসহ আরো একজন রাস্তার পাশ থেকে নির্দেশ দিয়ে মোটরসাইকেলের গতি নিয়ন্ত্রণ করে এলোপাতাড়ি পিটিয়ে তাকে আহত করে। এসময় আরো ৮-১০ জন দেশীয় অস্ত্র নিয়ে রাস্তার পাশে ছিল বলে জানান তিনি। পরে স্থানীয়রা আহত শিক্ষককে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালের ভর্তি করায়।

শিক্ষক হেলাল উদ্দিন জানান, তাকে পেটানোর সময় ছাত্র মুরাদ দাবি করছিলেন, ২০১৭ সালে এসএসসি নির্বাচনী পরীক্ষার ইংরেজি বিষয়ের দিন তিনি নাকি ওই ছাত্রকে নকলে বাঁধা দেন। এতে তার পরীক্ষা খারাপ হয়। পরে সে ২০১৮ সালে এসএসসি পরীক্ষায় অংশ নিতে পারেনি।

হাসপাতালের চিকিৎসাধীন শিক্ষক হেলাল উদ্দিন আরো জানান, বিগত ২০১৭ সালের এসএসসি নির্বাচনী পরীক্ষার কক্ষে আমি তার নকল নিয়ে ফেলে দিয়েছি। কিন্ত ওই দিনও সে বাকি সময়ের পরীক্ষা দেয়। কিন্ত আজ এতদিন পর ওই ছাত্রের নেতৃত্বে আমার ওপর হামলা হয়েছে।

টুমচর আসাদ একাডেমী অধ্যক্ষ ফারজানা নুর জানান, বিষয়টি খুবই দু:খজনক। প্রাক্তণ ছাত্র কি ভাবে শিক্ষকের উপর হামলা করে। আমরা বিদ্যালয়ে সব শিক্ষক ও ব্যবস্থাপনা কমিটি বসে সিদ্ধান্ত নিবো। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মোস্তফা কামাল জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অপরাধ | আইন আরও সংবাদ

রায়পুরে কলেজছাত্রকে অপহৃরনের ঘটনায় দু’জন আটক

মেঘনায় ৩০ জেলের জরিমানা

মেঘনা নদীতে পৃথক দুটি ডাকাতি মামলার আসামী মঞ্জু গ্রেপ্তার

লক্ষ্মীপুর সদর হাসপাতাল কর্মীর বিরুদ্ধে রোগীকে মারধরের অভিযোগ

লক্ষ্মীপুরে বিদ্যালয় ক্যাম্পাস থেকে চুরি হওয়া শিশু ওহিকে পাওয়া গেছে সড়কের পাশে

রামগতিতে ভেঙে গুঁড়িয়ে দেওয়া হলো অবৈধ ৩ ইটভাটা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com