সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের স্মরণিকার মোড়ক উম্মোচন

চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের স্মরণিকার মোড়ক উম্মোচন

চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের স্মরণিকার মোড়ক উম্মোচন

press club pic-2চন্দ্রগঞ্জ প্রতিনিধি : মহান স্বাধীনতা দিবস ও চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির অভিষেক উপলক্ষে চন্দ্রগঞ্জ প্রেসক্লাব কর্তৃক প্রকাশিত স্মরণিকার মোড়ক উম্মোচন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ মার্চ) বিকেলে চন্দ্রগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত মোড়ক উম্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুরের পুলিশ সুপার শাহ্ মিজান শাফিউর রহমান। চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কবির আহমদ ফারুকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ আলী হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত লক্ষ্মীপুরের সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোঃ নাছিম মিয়া, চন্দ্রগঞ্জ থানার ওসি হুমায়ুন কবির, ওসি (তদন্ত) মোঃ আরজু, চন্দ্রগঞ্জ বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মাওঃ মোঃ আব্দুল কুদ্দুছ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক জাতীয় পরিষদ সদস্য নুরুল ইসলাম বাবুল, চন্দ্রগঞ্জ থানা বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক মাষ্টার কাজী মোস্তফা কাজল। এছাড়াও উপস্থিত ছিলেন, চন্দ্রগঞ্জ বাজার কমিটির সহ-সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ফারুক আযম, প্রেসক্লাবের সহ-সভাপতি অহিদ মিয়া, সহ-সাধারণ সম্পাদক সোহেল মাহমুদ মিলন, কোষাধ্যক্ষ ইব্রাহিম খলিল মনজু, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক মাউন, স্থানীয় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কাজী বাবলুসহ চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের অন্যান্য সাংবাদিকবৃন্দ।

প্রধান অতিথির বক্তৃতায় পুলিশ সুপার শাহ্ মিজান শাফিউর রহমান বলেন, সাংবাদিকদেরকে সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে লেখালেখির পাশাপাশি সমাজের অবহেলিত এবং অধিকার বঞ্চিত মানুষের সচিত্র প্রতিবেদন তুলে ধরতে হবে। তিনি বলেন, লক্ষ্মীপুরে যারা সন্ত্রাস করে শুধু তাদেরকেই দমন করলে হবেনা। এদেরকে যারা লালন-পালন করে তাদেরও মূল উৎপাটন করতে তিনি সাংবাদিকদের কলমকে আরো শানিত করার আহ্বান জানান। চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সাহসিকতার ভূয়সী প্রশংসা করে পুলিশ সুপার বলেন, বিগত কয়েকমাসে পুলিশের বিশেষ অভিযানে যে সফলতা এসেছে তা এখানেই শেষ নয়। আরো অভিযান চালাতে হবে। কারণ এখনো গুটি কয়েক সন্ত্রাসী বাইরে ঘুরে বেড়াচ্ছে। তাদেরকেও খুঁজে বের করে আইনের আওতায় আনতে হবে। এ জন্য তিনি সবার সহযোগিতা কামনা করেন।

আলোচনা শেষে প্রধান অতিথি চন্দ্রগঞ্জ প্রেসক্লাব কর্তৃক প্রকাশিত “স্মরণিকার” মোড়ক উম্মোচন করেন।

লক্ষ্মীপুরের রাজনীতি আরও সংবাদ

লক্ষ্মীপুর-৪ আসনে নৌকার প্রার্থী জাসদের মোশারফ, কাজ করবে আ’লীগ

কমলনগর ছাত্রলীগের ৯১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি

লক্ষ্মীপুরে কৃষকলীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের তিন ইউনিয়নে জিতেছে আ’লীগ প্রার্থী

বুধবার লক্ষ্মীপুরের তিন ইউনিয়নে ভোট; ২টিতে ইভিএম

লক্ষ্মীপুরের যুবলীগ নেতা জিকু এখন অবহেলিত

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com