সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
চট্টগ্রাম বিভাগের সেরা ইউএনও কে লক্ষ্মীপুর ডিজিটাল সেন্টার উদ্যোক্তা ফোরামের সংবর্ধনা

চট্টগ্রাম বিভাগের সেরা ইউএনও কে লক্ষ্মীপুর ডিজিটাল সেন্টার উদ্যোক্তা ফোরামের সংবর্ধনা

চট্টগ্রাম বিভাগের সেরা ইউএনও কে লক্ষ্মীপুর ডিজিটাল সেন্টার উদ্যোক্তা ফোরামের সংবর্ধনা

নিজস্ব প্রতিনিধি:: আইসিটির মাধ্যমে নাগরিক সেবা নিশ্চিত করণে বিশেষ অবদান রেখে চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা মনোনীত হওয়ায় লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান কে লক্ষ্মীপুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্যোক্তা ফোরামের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।বৃহস্পতিবার ( ২৭ অক্টোবর) বিকেলে নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ফোরামের সভাপতি ও চরশাহী ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মোঃ মিজান উদ্দিন সোহাগ, সাধারণ সম্পাদক ও চররমনী মোহন ইউনিয়ন ডিজিটার সেন্টারের উদ্যোক্তা মনোয়ার হোসেনের নেতৃত্বে আয়োজিত এ অনুষ্ঠানে জেলা পরিষদ, পৌরসভা এবং ইউনিয়নের ২৬ জন উদ্যোক্তা উপস্থিত ছিলেন। পরে উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ-পরিচালক মাহবুবুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার হাসিনা ইয়াসমিন, সহকারী প্রোগ্রামার মুহাম্মদ আব্দুল্লাহ্।

digitalforum

প্রসঙ্গত গত ২৩ অক্টোবর তারিখে লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা মনোনীত হন। এর আগে মানসম্মত শিক্ষা বাস্তবায়নে অবদান রাখায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৬-এ তিনি লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা মনোনীত হয়েছিলেন।

উপজেলা প্রশাসন জানায়, মোহাম্মদ নুরুজ্জামান লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদানের পর থেকে আইসিটির মাধ্যমে নাগরিক সেবায় বিশেষ অবদান রাখার চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ ইউএনও মনোনিত হন। বৃহস্পতিবার চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেয়া হয়।
এছাড়াও মানসম্মত শিক্ষা বাস্তবায়ন, জনগণের স্বাস্থ্য সেবা প্রাপ্তি নিশ্চিতকরণ, বাল্য বিবাহ রোধ, মাদক নিয়ন্ত্রণ, ভেজালবিরোধী অভিযান পরিচালনা, প্রকল্প বাস্তবায়নে স্বচ্ছতা, সরকারি জমি ও খাল থেকে অবৈধ দখলদার উচ্ছেদ, অবৈধভাবে ভূ-গর্ভস্থ বালি উত্তোলন বন্ধে কার্যকরী পদক্ষেপ গ্রহণ, ভোক্তা অধিকার নিশ্চিত করণসহ বিভিন্ন ইতিবাচক কর্মকাণ্ডে কঠোর ও উদ্যোগী ভুমিকা রেখে আসছেন। এরই প্রেক্ষিতে  জনগণের মাঝে ব্যাপক সুনাম অর্জন করেন নুরুজ্জামান।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com