সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য প্রযুক্তি আইনের মামলায় রামগঞ্জের জুয়েল গ্রেফতার

তথ্য প্রযুক্তি আইনের মামলায় রামগঞ্জের জুয়েল গ্রেফতার

0
Share

তথ্য প্রযুক্তি আইনের মামলায় রামগঞ্জের জুয়েল গ্রেফতার

রামগঞ্জ প্রতিনিধি: রামগঞ্জে তথ্য প্রযুক্তি মামলায় জাহেদুল ইসলাম জুয়েল নামের এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে লক্ষ্মীপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে জেলা জর্জকোর্ট এলাকায় মামলার হাজিরা দিয়ে আসার সময় ডিবি পুলিশ ও থানার এসআই মহসীন ফোর্স নিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরে গ্রেফতারকৃত জুয়েলকে রামগঞ্জ থানায় নিয়ে আসা হয়। গত ১২ ফেব্রুয়ারী রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ শাহাজাহানের দায়ের করা তথ্য প্রযুক্তি আইনের মামলায় জুয়েলকে গ্রেফতার দেখিয়ে থানা হেফাজতে রাখা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ৯নং ভোলাকোট ইউনিয়নের যুবলীগের সাবেক আহবায়ক জাহেদুল ইসলাম জুয়েল বেশ কয়েকমাস আগ থেকে নিজের ফেইজবুক আইডিতে উপজেলা আওয়ামলীগের সভাপতি মোঃ শাহাজাহানের বিরুদ্ধে ব্যাপক অপপ্রচার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। এরই ফলশ্রুতিতে আওয়ামীলীগ সভাপতি জুয়েলের বিরুদ্ধে ১২ ফেব্রুয়ারী রামগঞ্জ থানায় তথ্য প্রযুক্তি আইনে মামলা পরিপেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়। জুয়েল উপজেলার ভোলাকোট গ্রামের সৈয়দ আহম্মদ বিএসসির ছেলে।
রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) তোতা মিয়া জানান, মামলা ভিত্তিতেই জেলা ডিবি পুলিশের সহায়তা নিয়ে লক্ষ্মীপুর থেকে জুয়েলকে গ্রেফতার করা হয়েছে।
এদিকে অভিযোগ রয়েছে,উপজেলার ভোলাকোট গ্রামের সৈয়দ আহম্মদের ছেলে জুয়েল দীর্ঘদিন ধরে সন্ত্রাসী তৎপতার সঙ্গে জড়িত। তিনি ভোলাকোট ইউনিয়ন ও আশপাশ এলাকায় অবৈধ অস্ত্র ব্যবহার, চাঁদাবাজী, অপহরণ ও হামলা-লুটপাটসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছে। এনিয়ে একাধিকবার জেলা ও উপজেলায় মাসিক আইন-শৃঙ্গলা কমিটির সভায় বিভিন্নজন জুয়েলকে গ্রেফতার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবি তুলেছে। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে জুয়েল ও তার অনুসারীরা আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের বাড়ি-ঘরে হামলা, মারধরসহ ভীতিকর পরিস্থিতি সৃষ্ঠি করেছিল। তখন বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে প্রশাসনে ব্যাপক তোলপাড় হয়।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com