সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২০১৪ সালের বিনোদন অনুষ্ঠান ‘ইত্যাদি’র সর্বশেষ পর্ব (ভিডিও)

২০১৪ সালের বিনোদন অনুষ্ঠান ‘ইত্যাদি’র সর্বশেষ পর্ব (ভিডিও)

২০১৪ সালের বিনোদন অনুষ্ঠান ‘ইত্যাদি’র সর্বশেষ  পর্ব (ভিডিও)

বিনোদন প্রতিবেদন: ‘ইত্যাদি’র এবারের ৫ ডিসেম্বরের পর্ব টি ধারণ করা হয়েছে চাঁদপুরের পদ্মা-মেঘনা-ডাকাতিয়ার মিলনস্থলের পাশেই বড় স্টেশন লাগোয়া মোলহেডে। ১৪ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় চাঁদপুর শহরের বড় স্টেশন মোলহেড মেঘনার পাড়ে ইত্যাদির পর্ব ধারণ করা হয়।

জানা যায় টেলিভিশন অনুষ্ঠানকে স্টুডিওর চার দেয়ালের বাইরে নিয়ে এসে প্রকৃতির সৌন্দর্য, সবুজ, শ্যামল ছায়াঘেরা পরিবেশে গত কয়েক বছর ধরে দেশের প্রত্যন্ত অঞ্চলের বাঙালির সভ্যতা, সংস্কৃতি, ইতিহাস, ঐতিহ্য ও প্রত্নতাত্তিক নিদর্শন সমৃদ্ধ এবং পর্যটকদের জন্য আকর্ষণীয় নান্দনিক সৌন্দর্যমণ্ডিত স্থানগুলোতে গিয়ে ইত্যাদির মূল অনুষ্ঠান ধারণ করা হচ্ছে। সে সঙ্গে তুলে ধরা হচ্ছে সেইসব স্থানের কৃষ্টি, সংস্কৃতিসহ গুরুত্বপূর্ণ সব তথ্য। এতে করে দিন দিনই ইত্যাদি অনুষ্ঠানটি মানুষের কাছে হয়ে উঠেছে আরো জনপ্রিয়। তারই ধারাবাহিকতায় ইত্যাদি অনুষ্ঠানের পর্ব ধারণ করা হবে চাঁদপুরের তিন নদীর মোহনায়। জানা যায় ইত্যাদির অনুষ্ঠানটি বিভিন্ন বিষয় নিয়ে বিভিন্ন ভাবে ধারণ করা হয়। তাই দর্শক পর্বের নিয়ম অনুযায়ী সে পর্বে দর্শকদের বিভিন্ন প্রশ্ন করা হয় এবং সঠিক উত্তরদাতাদের দিয়ে করা হয় ২য় পর্ব। নিয়মিত পর্ব হিসেবে এবারো রয়েছে যথারীতি মামা-ভাগ্নে, নানী-নাতি ও চিঠিপত্র বিভাগ। সেই সাথে রয়েছে খণ্ড খণ্ড কমেডি নাটিকা এবং গান ও নৃত্য। আগামী ১৪ নভেম্বর চাঁদপুর বড় স্টেশন মোলহেডের অনুষ্ঠিত ইত্যাদির নৃত্য পর্ব চাঁদপুরের বেশ কিছু নৃত্য শিল্পী অংশ নেবে। একটি বিশ্বস্ত সূত্রে জানা যায় ইত্যাদির নৃত্য পর্বের ‘বাবু সালাম বারে বার’ শিরোনামে একটি আকর্ষণীয় গানের সাথে আকর্ষণীয় নৃত্য পরিবেশন করে চাঁদপুরের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের ২০ জন ছেলে ২০ জন মেয়ে নৃত্য শিল্পী।

সাহিত্য | সংস্কৃতি আরও সংবাদ

ঢাকাস্থ লক্ষ্মীপুর ইলেকট্রিক ইলেকট্রনিক্স এন্ড মেশিনারীজ ব্যবসায়ী সোসাইটির বনভোজন

রায়পুর সোসাইটি ইউ কে” এর উদ্যোগে “পিঠা উৎসব ও বর্ষবরণ অনুষ্ঠান

মঞ্চের শতাধিক শিল্পী নিয়ে আলাউদ্দিন সাজু’র নাটক “অন্যরকম খুশি” 

রামগতিতে নীল পোষাকে পাটোয়ারী বংশের ঈদ পুনর্মিলনীতে বংশ রক্ষার প্রত্যয়

বিজয়ের কবিতাগুচ্ছ ‘আমাদের নতুন ভোর’

লক্ষ্মীপুরে ১৩ শিল্পী পেলেন সম্মাননা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com