সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
দুই নারীকে হত্যার অভিযোগ: দুজন গ্রেপ্তার

দুই নারীকে হত্যার অভিযোগ: দুজন গ্রেপ্তার

দুই নারীকে হত্যার অভিযোগ: দুজন গ্রেপ্তার

crimeনিজস্ব প্রতিনিধি:: যৌতুক না দেওয়ায়  রামগতিতে দুই নারীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সকালে উপজেলার পৃথক স্থান থেকে পুলিশ তাঁদের লাশ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়। একটি ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

নিহত দুই নারী হলেন চরগাজী ইউনিয়নের গাবতলী গ্রামের আলমগীর হোসেনের মেয়ে রিমা আক্তার (২৬) ও নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরকলাক গ্রামের সিদ্দিক উল্লাহর মেয়ে আলেয়া বেগম (২৫)।

তাঁদের পরিবারের ভাষ্য, যৌতুক না দেওয়ায় স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন দুজনকে পিটিয়ে হত্যা করেছে। এ দুই ঘটনায় মামলা হয়েছে। গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন নিহত আলেয়া বেগমের শাশুড়ি রোকেয়া বেগম (৬৫) ও ননদ শিল্পী বেগম (২২)।

আলেয়া বেগমের বাবা সিদ্দিক উল্লাহ অভিযোগ করেন, তিন বছর আগে রামগতির চরলক্ষ্মী গ্রামের জামাল উদ্দিনের ছেলে তানভীর হাসান রাসেলের সঙ্গে তাঁর মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য রাসেল ও তাঁর পরিবারের লোকজন তাঁর মেয়েকে প্রায়ই বেঁধে নির্যাতন করতেন। সহ্য করতে না পেরে সাতদিন আগেও আলেয়া বাড়ি চলে এসেছিল। তখন তাঁর শরীরে আঘাতের চিহ্ন দেখেন তাঁরা। বুঝিয়ে আবার স্বামীর বাড়ি পাঠানো হয়।  যৌতুক নিয়ে বিবাদের একপর্যায়ে তাঁকে পিটিয়ে হত্যা করেন রাসেল ও তাঁর বাড়ির লোকজন।

রিমা আক্তারের বড় ভাই জানান, দুই বছর আগে রামগতির চরগাজী ইউনিয়নের গাবতলী গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে সুমনের সঙ্গে রিমার বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের জন্য সুমন ও তাঁর পরিবারের লোকজন প্রায়ই তাঁকে শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। যৌতুক নিয়েই গতকাল সোমবার সন্ধ্যায় তাঁদের দুজনের মধ্যে ঝগড়া হয়। এরপর সুমনসহ শ্বশুরবাড়ির লোকজন রিমাকে মারধর করেন। রাতে তাঁকে শ্বাসরোধে হত্যা করা হয়। পরে লাশ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচারণা চালান শ্বশুরবাড়ির লোকজন।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জানান, লাশ দুটির ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com