সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত লক্ষ্মীপুরের সেই দুই ভাইয়ের দাফন শুক্রবার সকাল ৯টায়

ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত লক্ষ্মীপুরের সেই দুই ভাইয়ের দাফন শুক্রবার সকাল ৯টায়

ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত লক্ষ্মীপুরের সেই দুই ভাইয়ের দাফন শুক্রবার সকাল ৯টায়

নিজস্ব প্রতিনিধি: ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত সেই হতভাগা দুই ভাইয়ের দাফন  হবে শুক্রবার সকাল ৯ টায়। লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার তোরাবগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা শেষে তাদের কে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানিয়েছেন নিহতদের পরিবার। ওমান থেকে বৃহস্পতিবার ( ২০ এপ্রিল) বিকেল ৩টায় হযরত শাহ জালাল আর্ন্তজাতিক বিমান বন্দরে তাদের লাশ এসে পৌছেঁছে। ্এ প্রতিবেদন লেখার সময় রাত ৯টায় তাদের লাশবাহী গাড়িটি  লক্ষ্মীপুর অভিমুখে আছে বলে জানিয়েছেন তাদের পরিবার।

এর আগে মঙ্গলবার (১১ এপ্রিল) রাত ১০টার দিকে মধ্যপ্রাচ্যের ওমানের রাজধানী মাসকাটের সালালা নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দূর্ঘনায় ওই দু ভাইসহ তিন বাংলাদেশির মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত অপর জনের নাম জাহাঙ্গীর। তাদের দুই জনের বাড়ি কমলনগরে, অপর জনের বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলায়।এ সময় দুর্ঘটনায় জসিম উদ্দিন নামের আরও একজন গুরুতর আহত হয়েছেন।নিজওয়া হাসপাতালে চিকিৎধীন তার অবস্থা এখনো আশঙ্কাজনক।

নিহত দুই ভাই হলেন- লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার তোরাবগঞ্জ এলাকার সাহাব উদ্দিন খলিফার ছেলে মো. মাসুদ আলম (৩০) ও মো. জুয়েল রানা (২৫)। গুরুতর আহত জসিম উদ্দিন কমলনগর উপজেলার চর মার্টিন গ্রামের আলী হায়দারের ছেলে এবং নিহতদের মামা।

মঙ্গলবার (১১ এপ্রিল) রাত ১০টার দিকে মধ্যপ্রাচ্যের দেশটির মেজওয়া শহরের অদূরে দু’টি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে দুই ভাইসহ তিনজনের ঘটনাস্থলে মৃত্যু হয়। গুরুতর অবস্থায় জসিম উদ্দিনকে হাসপাতালে ভর্তি করা হয়। তারা চারজন দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারে ছিলেন।

নিহত মাসুদ আলম ও জুয়েল রানার বাবা সাহাব উদ্দিন খলিফা বলেন, দুই বছর আগে তার দুই ছেলে ওমানে যায়। মঙ্গলবার রাতে ওইদেশ থেকে এক আত্মীয় দুই ছেলের মৃত্যুর খবর জানায়। দুই ভাইয়ের মৃত্যুতে পরিবারের সদস্য ও স্বজনরা আহাজারি করছেন।দু ভাইয়ের মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

দুঃসংবাদ আরও সংবাদ

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে রিক্সাচালকের বসতঘর পুড়ে ছাই!

রামগতি বাজারে আগুন

রামগতিতে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

রামগতির মেঘনা নদী থেকে উদ্ধারকৃত অজ্ঞাত লাশের পরিচয় পাচ্ছে না নৌ-পুলিশ

নিখোঁজের দুইদিন পর রামগতি মেঘনায় কিশোরীর লাশ উদ্ধার

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে কমলনগরের সাংবাদিক রিয়াজের মায়ের মৃত্যু 

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com