সব কিছু
লক্ষ্মীপুর শনিবার , ১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং , ২৯শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৭ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

কমলনগর-রামগতির নদীর তীর রক্ষা বাঁধ নির্মাণে কাজ করবে সরকার: লাইলী

কমলনগর-রামগতির নদীর তীর রক্ষা বাঁধ নির্মাণে কাজ করবে সরকার: লাইলী

বর্ষা শেষে লক্ষ্মীপুরের কমলনগর ও রামগতি উপজেলায় মেঘনা নদীর তীর রক্ষা বাঁধ নির্মাণ শুরু করবে  সরকার। বর্তমানে ভাঙন রোধে জিও ব্যাগ ফেলা হচ্ছে। বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সাবেক নারী সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলী নেতা-কর্মীদের সাথে নিয়ে কমলনগরের মেঘনার ভাঙন কবলিত লুধুয়া এলাকা পরিদর্শন শেষে এ কথাগুলো বলেন। সোমবার (৭ অক্টোবর) লক্ষ্মীপুরের রামগতি-কমলনগর সফরে এসে তিনি এ মন্তব্য করেন।

এর আগে তিনি রামগতি-কমলনগর উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন শেষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে কয়েকটি মতবিনিময় সভায় মিলিত হন। এসময় তিনি বলেন, শেখ হাসিনার বাংলাদেশ এখন সম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল। তিনি বিশ্ব-শান্তির দূত। দেশে সব ধর্মের মানুষ উৎসব মুখর পরিবেশে নিজেরদের ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করছেন। ধর্ম যার যার, উৎসব সবার-এ নীতিতে দেশের ধর্মীয় উৎসব গুলো সার্বজনীন উৎসবে পরিনত হয়েছে।

আওয়ামীলীগ নেত্রী লাইলী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের পাশাপাশি দেশকে সব ধরণের জঞ্জালমুক্ত করার কাজে হাত দিয়েছেন। মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি এবং ক্যাসিনোর বিরুদ্ধে চলমান অভিযানের ফলে সরকারের ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি দেশের মানুষের আস্থা ও বিশ্বাস বেড়েছে উল্লেখ করে তিনি বলেন, নেত্রীর নির্দেশে এসব অপকর্মের সাথে জড়িত কাউকে কোন প্রকার ছাড় দেওয়া হচ্ছেনা। যত বড় নেতা হউক না কেন, অপকর্মের সাথে জড়িত থাকলে আইনের আওতায় আনা হবে। পূজামন্ডপ পরিদর্শনের সময় পূজামন্ডপে আর্থিক সহযোগীতা করেন ফরিদুন্নাহার লায়লী।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আব্দুল মতলব, এ কে এম নুরুল আমিন, অ্যাডভোকেট নুরুল আমিন রাজু, আশ্রাফ আলী চৌধুরী সারু, নিজাম উদ্দিন, ইউছুফ আলী, ফয়সাল আহমদ রতন প্রমুখ।

রামগতি আরও সংবাদ

রামগতিতে মাধ্যমিক শিক্ষক সমিতির বার্ষিক সাধারণ সভা

জাতির পিতা ও ১২ নভেম্বর স্মরণে লক্ষ্মীপুরে মুজিব কিল্লা নির্মাণের স্থান নির্ধারন

লক্ষ্মীপুর-রামগতি সড়কে গাছের সাথে লেগুনার ধাক্কা, আহত-১৩

রামগতিতে ঘূর্নিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থদের মাঝে টাকা ও চাল বিতরণ

উপকূল দিবস চান রামগতির মেঘনাপাড়ের শিক্ষক-শিক্ষার্থীরা

বুলবুলের আঘাতে লক্ষীপুরে অর্ধশতাধিক ঘর বিধ্বস্ত

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৯
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]