কমলনগরে ‘মেঘনানদীর বাঁধের’ দ্বিতীয় পর্যায়ের কাজের অগ্রগতি বিষয়ক বিশাল পথসভা

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগরে মেঘনা নদীর বাঁধের দ্বিতীয় পর্যায়ের কাজের অগ্রগতি বিষয়ক বিশাল পথসভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার(২৯ জুলাই) সন্ধ্যায় উপজেলা হাজিরহাট বাজারে এ সভার প্রধান অতিথি ছিলেন (লক্ষ্মীপুর-৪) রামগতি ও কমলনগর আসনের এমপি মো. আবদুল্লাহ আল মামুন। কমলনগর উপজেলা যুবলীগের আহ্বায়ক মেজবাহ উদ্দিন বাপ্পি ও যুগ্ম আহ্বায়ক এ এইচ এম আহসান উল্লাহ হিরনের পরিচালনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সভার সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মো. নিজাম উদ্দিন।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন; তা করেন। বর্তমান সরকার দেশ ও জনগণের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। দু’উপজেলার জনগণের দুঃখ-কষ্ট বুঝে মেঘনার তীররক্ষা বাঁধে কাজ করেছেন তিনি। যাহা বিগত সরকারের (বিএনপি) এমপি-মন্ত্রিরা জনস্বার্থে কাজ করেন নাই। প্রধান অতিথি উপস্থিত জনগণের নিকট বর্তমান সরকার প্রধান শেখ হাসিনার জন্য দোয়া ও আগামী নির্বাচনে ‘নৌকা’ প্রতীকে ভোট দিয়ে আবারো প্রধানমন্ত্রী হিসেবে সংসদে রাখার আহ্বান জানান তিনি।
এদিকে স্থানীয়কর্মীরা জানান, এমপি আবদুল্লাহ আল মামুনের সুন্দর পরিচালনা ও বর্তমান উপজেলা যুবলীগের কঠোর হস্তক্ষেপে দল শুধু চাঙ্গা নয়, শৃঙ্খলাবদ্ধও। যাহা আগামী নির্বাচনে ‘নৌকা প্রতীকে’ ভোট দিয়ে পুনঃরায় প্রধানমন্ত্রীকে এ-আসনটি উপহার দেওয়ার প্রত্যাশা করেন তারা।

সাম্প্রতিক মেঘনার তীব্র ভাঙ্গনে কমলনগরের এক কিঃ মিঃ বাধে ধশ দেখা দিলে আতঙ্কিত হয়ে পরে নদী তীর বর্তী মানুষ, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকসহ বিভিন্ন পত্র-পত্রিকায় বিষয়টি ব্যাপক সমালোচনার প্রেক্ষিতে ক্ষমতাশীন দল আওয়ামীলীগ এ পথ সভার আয়োজন করে।