সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষ্মীপুর ট্র্যাজেডি: যে কারণে সড়কে প্রাণ দিল একই পরিবারের ৬ ব্যক্তি

লক্ষ্মীপুর ট্র্যাজেডি: যে কারণে সড়কে প্রাণ দিল একই পরিবারের ৬ ব্যক্তি

0
Share

লক্ষ্মীপুর ট্র্যাজেডি: যে কারণে সড়কে প্রাণ দিল একই পরিবারের ৬ ব্যক্তি

বুধবার (২৩ জানুয়ারি) সূর্য ওঠার আগেই দুর্ঘটনায় লক্ষ্মীপুর-বেগমগঞ্জ সড়কে প্রাণ হারালো ৭ ব্যক্তি। যাদের মধ্যে ৬জন একই পরিবারের সদস্য। সারাদিন এ সংবাদটি পুরোদেশের সকল সংবাদ মাধ্যম গুরুত্ব দিয়ে প্রচার করেছে। একই পরিবারের ৬জন নিহত হওয়ার খবরটি সকল পাঠকের কাছেই ছিল একটি ট্র্যাজিডি।

বুধবার ভোরে পরিবারের আহত এক সদস্যকে হাসপাতালে দেখতে যাওয়ার পথে লক্ষ্মীপুরের রতনপুরে ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে পরিবারের অপর ৬ সদস্য নিহত হন। এ সময় চালকও প্রাণ হারায়।

ঘটনার কারণ খুঁজতে গিয়ে জানা যায়, চলতি সপ্তাহে কতিপয় স্থানীয় ছাত্রলীগ কর্মীর আধিপত্য বিস্তারের ঘটনার নতুন বলি হয়ে দেখা দেয় বুধবারের এ মর্মান্তিক ঘটনা।

স্থানীয়রা জানায়, চন্দ্রগঞ্জ এলাকার ঐতিহাসিক দেওয়ান শাহ মেলায় খেলাধূলার আয়োজনসহ এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মঙ্গলবার (২২ জানুয়ারি) রাতে ছাত্রলীগের দু’পক্ষের পাল্টা পাল্টি হামলায় ছাত্রলীগ কর্মী নাদিম মাহমুদ অন্তর আহত হয়। ঘটনার পর মুমূর্ষুবস্থায় তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

তার আগে রোববার(২০ জানুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে দেওয়ান শাহ মেলায় চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রিয়াজ হোসেন জয়কে একই কমিটির আহ্বায়ক কাজী বাবলু গ্রুপের নেতাকর্মীরা মারধর করে। জয় পাঁচপাড়া এলাকার সাহাবউদ্দিনের ছেলে। পরে এ ঘটনায় রিয়াজ হোসেন জয় বাদি হয়ে চন্দ্রগঞ্জ থানায় এজাহারনামীয় ৭ জনসহ অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন(মামলা নং-১১)। পুলিশ এ ঘটনায় ছাত্রলীগ নেতা শাকিল ও সাজু নামের দুইজনকে আটক করেছেন।

হামলা, মামলা ও কর্মী আটকের নানা জের ধরে মঙ্গলবার (২২ জানুয়ারি) রাতে রিয়াজের অনুসারীরা বাড়ি ফেরার পথে সাধরগড় নামক এলাকায় বাবলু গ্রুপের ছাত্রলীগ কর্মী নাদিম মাহমুদ অন্তর কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। একই রাতে ফের রিয়াজের বাড়িতে কাজী বাবলুর সমর্থকরা হামলা করে।

পরে বুধবার ভোরে আহত নাদিম মাহমুদ অন্তরকে দেখতে গিয়ে পালিত পিতা শাহ আলমসহ পরিবারের অন্যান্য সদস্যরা সৃষ্ট ঘটনায় প্রাণ হারায়।

এ ট্র্যাজেডির পর এর পূর্ব সৃষ্ট হামলা-পাল্টা হামলার ঘটনায় জড়িত ছাত্রলীগের সদস্যরা এলাকা ছেড়ে আত্মগোপনে চলে গেছে বলে জানা যায়। এলাকাবাসী নির্মম এ ঘটনার জন্য দায়ীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

অন্যদিকে আধিপত্য বিস্তারের ঘটনায় হামলা পাল্টা হামলার বিষয়ে চন্দ্রগঞ্জ থানার এসআই মুজিবর রহমান জানান, ছাত্রলীগ কর্মী রিয়াজের দায়ের করা মামলায় দুইজনকে আটক করা হয়েছে। এ মামলায় এজাহারনামীয় ৭ জনসহ ১২ জনকে আসামি করা হয়েছে।

প্রতিবেদন আরও সংবাদ

এক মেশিনেই ৮০ রোগের চিকিৎসা দেন রায়পুরের আবু তাহের সিদ্দিক !

লক্ষ্মীপুরের নারী ও কিশোরীদের হাতে তৈরি ৫কোটি টাকার টুপি রপ্তানি হয় মুসলিম বিশ্বে

লক্ষ্মীপুর থেকে নোয়াখালী পর্যন্ত মেঘনা নদীতে ১৬ চর | কমেছে ইলিশ; নদীপাড়ের মন্দার প্রভাব

লক্ষ্মীপুর থেকে নোয়াখালী পর্যন্ত মেঘনা নদীতে ১৬ চর | চরে আটকে যাচ্ছে জীবন ও অর্থনীতি

লক্ষ্মীপুরে বছরে ১১ কোটি ঘনফুট উর্বর মাটি যাচ্ছে ইটভাটায়

প্রবাসী স্বামী ওপর জেদ করে কোলের শিশুকে রেখে যান ভিক্ষুকের কোলে; জানিয়েছে শিশুর মা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com