সব কিছু
লক্ষ্মীপুর বুধবার , ১৭ই জুলাই, ২০১৯ ইং , ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৪ই জিলক্বদ, ১৪৪০ হিজরী

লক্ষ্মীপুরে সালাহ উদ্দিন টিপুর পক্ষে ব্যাপক গণসংযোগ

লক্ষ্মীপুরে সালাহ উদ্দিন টিপুর পক্ষে ব্যাপক গণসংযোগ

লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এ কে এম সালাহ উদ্দিন টিপুর দোয়াত মার্কার পক্ষে ব্যাপক গণসংযোগ চালিয়েছে যাচ্ছেন বিভিন্ন সংগঠনের নেতাকর্মীসহ সাধারণ ভোটাররা। প্রার্থী সালাহ উদ্দিন টিপু ও সাধারণ ভোটার এবং বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে  বিরামহীন প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

বিভিন্ন স্থানে সালাহ উদ্দিন টিপুর গণসংযোগকালে বিপুল সংখ্যক ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি লক্ষ্য করা যাচ্ছে।

এদিকে সদর উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে প্রচারণা চালানোর অভিযোগে আওয়ামীলীগের চার নেতাকে অব্যাহিত দেয়ার পরও অন্য নেতাদের মাঝে এ নিয়ে কোন ধরনের প্রতিক্রয়া তৈরি হয়নি বলে জানিয়েছেন, সালাহ উদ্দিন টিপুর পক্ষে কাজ করা আওয়ামীলীগের কয়েকজন নেতা।

নাম প্রকাশ না করার শর্তে আওয়ামীলীগের দুজন নেতা জানান, আওয়ামীলীগের অনেকেই এখন গোপনে টিপুর পক্ষে কাজ করলেও যুবলীগ, ছাত্রলীগ এবং অন্যান্য সংগঠনের বেশির ভাগ নেতাই টিপুর পক্ষে প্রকাশ্যে কাজ করছেন। এতে সব দিকেই এগিয়ে আছেন টিপু।

অন্যদিকে সালাহ উদ্দিন টিপুর পক্ষে তার বাবা পৌর মেয়র আলহাজ্ব আবু তাহের, মা নাজমা বেগম, ভাই এএইচএম বিপ্লব সার্বক্ষণিক বিভিন্ন স্থানে গণসংযোগ অব্যাহত রাখছেন।

গণসংযোগে সালাহ উদ্দিন টিপুর পক্ষে ব্যাপক গণজোয়ার লক্ষ্য করা গেছে। নেতাকর্মীরা জনে জনে লিফলেট বিতরণ ও শ্লোগানে শ্লোগানে নির্বাচনী প্রচারনা চালান। এ সময় তারা দোয়াত কলম প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।

গণসংযোগকালে টুমচর ইউনিয়নের চেয়ারম্যান ও সদর পশ্চিম যুবলীগের আহবায়ক তোফাজ্জাল হোসেন টিটু চৌধুরী বলেন, ‘লক্ষ্মীপুর সদরে দোয়াত কলমের প্রার্থীর পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। টিপুর বিজয় সুনিশ্চিত।

এদিকে নির্বাচনী এলাকার বাাড়ির অন্দরমহল থেকে শুরু রাস্তার মোড়ের চা এর দোকান, ব্যবসা প্রতিষ্ঠান, অফিস সব জায়গায়ই এখন একই আলোচনা লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচন। উপজেলার উন্নয়নে ও এলাকাবাসীর সুযোগ সুবিধা বৃদ্ধিতে প্রার্থীরা দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

বিগত সময়ে এ উপজেলার উন্নয়ন কাজের বাস্তবায়নে টিপু সেরা উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে এখন স্বতন্ত্র প্রার্থী  হিসেবে দোয়াত কলমে ভোট করছেন।

উপজেলা নির্বাচন আরও সংবাদ

লক্ষ্মীপুরের ৫ উপজেলার নতুন চেয়ারম্যান যারা

লক্ষ্মীপুর সদরে কাশেমের শক্তি ‘‘নৌকা’’ টিপুর ভরসা জনপ্রিয়তা

কমলনগরে প্রচারণার শেষ দিকে আলোচনায় সুমি

লক্ষ্মীপুর জেলার প্রার্থীদের এবার নতুন টেনশন ভোটার উপস্থিতি

ভোটারদের ‘নির্বাচন বিমুখতা’ বিপজ্জনক: বি চৌধুরী

রায়পুরের সকল কেন্দ্রই ঝুঁকিতে

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]