সব কিছু
লক্ষ্মীপুর মঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০১৯ ইং , ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৭ই শাবান, ১৪৪০ হিজরী

রামগতিতে আওয়ামী লীগের সভায় সংঘর্ষ: আহত-১০

রামগতিতে আওয়ামী লীগের সভায় সংঘর্ষ: আহত-১০

লক্ষ্মীপুরে রামগতিতে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষের অন্তত দশজন আহত হয়েছে। বুধবার (৩০ জানুয়ারি) দুপুরে উপজেলার জমিদারহাট এলাকার ভাই ভাই কমিউনিটি সেন্টারে তৃণমূল আওয়ামী লীগের বর্ধিত সভায় ও উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীর বাছাইয়ের অনুষ্ঠানে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহত যুবলীগ নেতা ওসমান গণি ও স্বেচ্ছাসেবক লীগ নেতা আরমান হোসেনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে। রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
অনুষ্ঠানে উপস্থিত কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী বাছাইয়ের লক্ষে উপজেলা আওয়ামী লীগ জমিদারহাট ভাই ভাই কমিউনিটি সেন্টারে তৃণমূল আওয়ামী লীগের বর্ধিত সভার আয়োজন করে। দুপুরে সভা শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যে চেয়ারে বসাকে কেন্দ্র করে উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বর্তমান চেয়ারম্যান অধ্যাপক আবদুল ওয়াহেদের সমর্থকদের সঙ্গে অপর মনোনয়ন প্রত্যাশী আজাদ উদ্দিন চৌধুরীর সমর্থকদের বাগবিতন্ডা হয়। একপর্যায়ে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধলে উভয় পক্ষের দশজন আহত হন।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল ওয়াহেদ জানান, আজাদ উদ্দিনের সমর্থকরা হঠাৎ করে তার সমর্থকদের ওপর হামলা করলে এ ঘটনাটি ঘটে। এ সময় হামলাকারীরা সভার চেয়ার-টেবিলও ভাংচুর করে বলে তিনি জানান।
রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চেয়ারে বসাকে কেন্দ্র করে এ ঘটনাটি ঘটেছে। পরে তারা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছেন

উপজেলা নির্বাচন আরও সংবাদ

লক্ষ্মীপুরের ৫ উপজেলার নতুন চেয়ারম্যান যারা

লক্ষ্মীপুর সদরে কাশেমের শক্তি ‘‘নৌকা’’ টিপুর ভরসা জনপ্রিয়তা

কমলনগরে প্রচারণার শেষ দিকে আলোচনায় সুমি

লক্ষ্মীপুর জেলার প্রার্থীদের এবার নতুন টেনশন ভোটার উপস্থিতি

ভোটারদের ‘নির্বাচন বিমুখতা’ বিপজ্জনক: বি চৌধুরী

রায়পুরের সকল কেন্দ্রই ঝুঁকিতে

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]