সব কিছু
লক্ষ্মীপুর মঙ্গলবার , ১৮ই জুন, ২০১৯ ইং , ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪০ হিজরী

চুড়ান্ত ঘোষণা, ভোটে লড়বেন সালাহ উদ্দিন টিপু: ফেসবুকে স্ট্যাটাস

চুড়ান্ত ঘোষণা, ভোটে লড়বেন সালাহ উদ্দিন টিপু: ফেসবুকে স্ট্যাটাস

আসন্ন লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটের মাঠে লড়াই করার চুড়ান্ত সিদ্ধান্ত পুনঃব্যক্ত করেছেন, লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু।

সে জন্য তিনি নেতাকর্মী ও সদর উপজেলার সর্বস্তরের জনগণের সহযোগিতা চেয়েছেন। মঙ্গলবার (৫ মার্চ ) রাত ৯.৫১ টায় নিজের ফেসবুক স্ট্যাটাসে তিনি এ মনোভাব ব্যক্ত করেন।  এ সময় তিনি লক্ষ্মীপুর সদর উপজেলার নৌকার প্রার্থীকে সম্মান জানিয়ে কাকা হিসেবে সম্বোধন করেন।

সালাহ উদ্দিন টিপুর স্ট্যাটাসের পরপরই বহু নেতাকর্মী তাকে সমর্থন জানিয়ে, লাইক কমেন্টস এবং তার স্ট্যাটাসটি শেয়ার করতে থাকে। এ প্রতিবেদনটি লেখার সময় রাত সাড়ে দশটার মধ্যে ওই স্ট্যাটাসে সাড়ে ৮শ লাইক, সাড়ে ৪শ কমেন্টস এবং ২শ শেয়ার হয়েছে।

সালাহ উদ্দিন টিপু লিখেন…

প্রিয় লক্ষীপুর সদর উপজেলা বাসী, আমার সালাম ও শুভেচ্ছা রইল।আশা করি আল্লাহ্ রহমতে সবাই ভালো আছেন। আমি আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ছিলাম। আপনারা জানেন গত কিছুদিন আগে যখন উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সে দিন থেকে আমার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র প্রকাশ্য ফুটে ওঠে।

(আমি যুবলীগ করি) তারপরে ও আমাকে উপজেলা আওয়ামী লীগ ব্যাস্ত রাখে নেতা কর্মিদের খাওয়া ও ফ্যান্ডেল করার দায়িত্ব দিয়ে। সকল খরচ টা ও আমার কাঁধে। কোন দুঃখ নাই। কারন ষড়যন্ত্র ছোট কাল থেকে দেখেছি। জীবনে আরো দেখবো। ২৩ তারিখ মনোনয়ন বোর্ডে সিন্ধান্ত নৌকার মাঝি কাশেম কাকা।

আল্লাহ দরবারে শুকরিয়া আদায় করে মেনে নিলাম। দুই দিন ভালোবাসার লোকগুলো খুব বিরুক্ত শুরু করলো,উৎসাহ দিলো ভোট করার।কিন্তু মনে চাই না নৌকার বিরুদ্ধে ভোট করতে। আবার দেশ থেকে কিছু লোকের হুংকার তাহের পরিবার কে লক্ষীপুর থেকে বিতাড়িত করার,যুবলীগ খাওয়ার। তখন চিন্তা করলাম দলের যখন ভোটে করতে বাঁধা নাই।

তখন ভোট করার সিন্ধান্ত নিলাম। সাধারন জনগণ ও দলের নেতৃমূলের নেতা কর্মিরা কতটুকু ভালোবাসে তাঁর প্রমান হয়ে যাবে।(অতএব প্রিয় নেতা কর্মি,ভালোবাসার সর্বস্তরের সাধারন জনগন আমার বিভিন্ন সামাজিক, ব্যাবসায়িক প্রতিষ্ঠানের সিনিয়র জুনিয়র সহযোদ্ধা,আত্মীয় স্বজন,কলম দ্বারা যারা সাধারন মানুষের মনের কথা তুলে ধরে আমাকে সবচেয়ে বেশি উৎসাহিত করেছেন। সে সাংবাদিক ভাইয়েরা আমি ভোটের মাঠে আছি এবং থাকবো।

@ ইনশাল্লাহ্ @(বিঃদ্রঃ আমার জন্য যারা ভোট করবেন তাঁদের প্রতি আমার বিনীত অনুরোধ থাকবে আপনাকে কেউ আমার জন্য আঘাত করলে আপনি যদি নিরবে সহ্য করে আসতে পারেন, তাহলে বুঝবো আপনি আমার প্রকৃত কর্মি।)
৷৷ ৷ শুভাচ্ছান্তে।।।
এ.কে.এম.সালাহ্ উদ্দিন টিপু
চেয়ারম্যান,সদর উপজেলা
লক্ষীপুর।ও
সভাপতি, জেলা যুবলীগ।

জানা যায়, তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনে লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের জন্য সালাহ উদ্দিন টিপু নৌকার মনোনয়ন প্রত্যাশী ছিলেন। কিন্তু এ উপজেলায় নৌকার মনোনয়ন পান সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী।

লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন দলীয় মনোনয়ন না পাওয়ায় ক্ষুব্ধ হন তাঁর সমর্থকেরা। এ নিয়ে তমিজ মার্কেটে জেলা যুবলীগের দলীয় কার্যালয়ে জরুরি সভা করেন জেলা যুবলীগ। সভা শেষে নেতা-কর্মী ও সাধারণ ভোটারদের দাবির প্রেক্ষিতে সালাহ উদ্দিন টিপু স্বতন্ত্র থেকে নির্বাচন করার সিদ্ধান্ত নেন। তাঁর পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা করে যুবলীগের নেতাকর্মীরা।

স্থানীয় ভাবে জানা যায়, উপজেলা চেয়ারম্যান এবং রাজনীতিবিদ হিসেবে একেএম সালাহ উদ্দিন টিপু লক্ষ্মীপুর সদর উপজেলায় অত্যন্ত জনপ্রিয় এবং শক্তিশালী প্রার্থী। পুরো জেলায় তাঁর জনপ্রিয়তায় রয়েছে।

লক্ষ্মীপুরের ৫ উপজেলায় আগামী ৭ মার্চ প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ এবং প্রতীক বরাদ্ধ হবে ৮ মার্চ। অন্যদিকে ভোট গ্রহণের কথা রয়েছে ২৪ মার্চ রবিবার।

উপজেলা নির্বাচন আরও সংবাদ

লক্ষ্মীপুরের ৫ উপজেলার নতুন চেয়ারম্যান যারা

লক্ষ্মীপুর সদরে কাশেমের শক্তি ‘‘নৌকা’’ টিপুর ভরসা জনপ্রিয়তা

কমলনগরে প্রচারণার শেষ দিকে আলোচনায় সুমি

লক্ষ্মীপুর জেলার প্রার্থীদের এবার নতুন টেনশন ভোটার উপস্থিতি

ভোটারদের ‘নির্বাচন বিমুখতা’ বিপজ্জনক: বি চৌধুরী

রায়পুরের সকল কেন্দ্রই ঝুঁকিতে

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]