সব কিছু
লক্ষ্মীপুর শুক্রবার , ৬ই ডিসেম্বর, ২০১৯ ইং , ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ৯ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

লক্ষ্মীপুরের দুই আওয়ামীলীগ নেতাকে আমেরিকায় সংবর্ধনা

লক্ষ্মীপুরের দুই আওয়ামীলীগ নেতাকে আমেরিকায় সংবর্ধনা

জাতিসংঘের ৭৪তম সাধারণ সভায় যোগ দিতে যাওয়া  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী লক্ষ্মীপুরের দুই আওয়ামীলীগে নেতাকে  আমেরিকায় নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে। সংবর্ধনাপ্রাপ্ত লক্ষ্মীপুরের ওই নেতা হলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মো. গোলাম ফারুক পিঙ্কু এবং কেন্দ্রীয় আওয়ামীলীগ নোত এফবিসিসিআইয়ের পরিচালক ও বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আলী খোকন।

নিউইয়র্কে জ্যাকসন হাইটসের একটি পার্টি সেন্টারে লক্ষ্মীপুর ডিস্ট্রিক্ট অ্যাসোসিয়েশন ইউএসএ ইন্‌ক এই নাগরিক সংবর্ধনার আয়োজন করে।
সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ফিরোজ মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কবির আলীর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধনাপ্রাপ্ত অতিথি ছাড়াও বাংলাদেশ সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মাকছুদুর রহমান, সাবেক সভাপতি আমির হোসেন, তছলিম উদ্দিন খান, সাবেক সাধারণ সম্পাদক ইব্রাহীম চৌধুরী, আবুল হোসেন, আজীবন সদস্য সাইফুল ইসলাম আলম, আবুল বাসার, মীর আবদুস সবুর, আবুল হাসেম প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, গিয়াস উদ্দিন রুবেল ভাট, মোঃ রমিজ উদ্দিন, মো. নুরনবী, মোহাম্মদ আলী, মো. মোস্তাফিজুর রহমান, গিয়াস উদ্দীন, মো. আলমগীর মোল্লা, হুমায়ুন কবির, তাসলিম উদ্দীন, তোফায়েল আহমেদ, মো. বেলাল উদ্দীন, আবদুর রহিম, নুর হোসেন বাবুল, মো. খোরশেদ আলম, মাজহারুল ইসলাম, মো. রহমান, মেহেদি হোসাইন ভূঁইয়া, মো. মঈন উদ্দিন, মো. ইমাম উদ্দীন চৌধুরী, ইসমাইল হোসাইন, মো. ফখরুল ইসলাম, মো. জহিরুল হক, মো. আমিন মুর্শিদ, মো. আমীন, মাহমুদুর রহমান, সামিউল ইসলাম, আবদুর মান্নান খান, মাহবুবুর রহমান, জাহিদুল ইসলাম ও মো. তাজুল ইসলাম।

পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু হয়। এরপর হাফেজ ইসমাইল হোসেনের পরিচালনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া অনুষ্ঠানে যাদের নাম বিশেষভাবে স্মরণ করা হয় তাঁরা হলেন—সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মাকসুদুর রহমানের শ্বশুর সদ্য পরলোকগত মো. সিদ্দিক উল্লাহ ভূঁইয়া, লাইফ মেম্বার আবুল বাসারের মা সদ্য প্রয়াত আমেনা বেগম, রমিজ উদ্দিন আহমেদের মা সদ্য প্রয়াত কোহিনুর বেগম এবং সদস্য বেলায়েত হোসেনের ভাগনে মো. আলমগীর হোসেন।
সংগঠনের পক্ষ থেকে এই চারজনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তাঁদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। সংগঠনের নেতারা সন্ত্রাসীদের হাতে নিহত রায়পুরের ব্যবসায়ী মো. আলমগীর হোসেন ও দত্ত পাড়ার মিলন মেম্বারের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। সংগঠনের নেতারা আগত অতিথিদের কাছে দুর্নীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত একটি মডেল লক্ষ্মীপুর প্রতিষ্ঠার আবেদন করেন। এতে অতিথিরা একাত্মতা ঘোষণা করেন এবং দাবি বাস্তবায়নে সর্বাত্মক চেষ্টা থাকবে বলে আশা ব্যক্ত করেন। সভার শেষ পর্যায়ে সংগঠনের পক্ষ থেকে আগত অতিথিদের বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

রাজনৈতিক দল আরও সংবাদ

আধিপত্য বিস্তার করতে চন্দ্রগঞ্জে ছাত্রলীগ নেতার ওপর হামলা

রামগঞ্জে শ্রমিক লীগের আনন্দ মিছিল

মেধাবীদেরকে নিয়ে মানবিক ছাত্রলীগ গঠন করতে চান, সুজন

লক্ষ্মীপুরের সাবেক এমপি এমএ আউয়ালের নেতৃত্বে নতুন রাজনৈতিক দল

রামগঞ্জ শ্রমিক লীগের ৩১ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন

১৭ ‘বাবা’ চালাচ্ছেন রামগঞ্জ ছাত্রলীগ

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৯
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]