সব কিছু
লক্ষ্মীপুর মঙ্গলবার , ২৩শে জুলাই, ২০১৯ ইং , ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ , ২০শে জিলক্বদ, ১৪৪০ হিজরী

চন্দ্রগঞ্জে যুবলীগের আনন্দ মিছিল

চন্দ্রগঞ্জে যুবলীগের আনন্দ মিছিল

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে যুবলীগের নতুন আহ্বায়ক কমিটি দেওয়ায় আনন্দ মিছিল ও সমাবেশ করেছে দলের নেতা-কর্মীরা। সোমবার (০৮ জুলাই) বিকালে চন্দ্রগঞ্জ ইউনিয়ন যুবলীগ এই মিছিল ও সমাবেশের আয়োজন করে। মিছিলটি স্থানীয় প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে শুরু হয়ে ঢাকা-লক্ষ্মীপুর মহাসড়কসহ বাজারের বিভিন্ন সড়ক পদক্ষিণ করে বাসস্ট্যান্ড চত্তরে এসে সমাবেশে মিলিত হয়। এ সময় বিভিন্ন ওয়ার্ড থেকে যুবলীগের শত শত নেতা-কর্মী আনন্দ মিছিলে অংশ গ্রহণ করেন।
পরে বাসস্ট্যান্ড চত্তরে ইউনিয়ন যুবলীগের নবগঠিত কমিটির আহ্বায়ক মো. সাহাবুদ্দিনের সভাপতিত্বে এবং ১ম যুগ্ম আহ্বায়ক আব্দুর রাজ্জাক রিংকুর সঞ্চালনায় বক্তব্য রাখেন- ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন লিটন, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রিয়াজ হোসেন জয়, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তাজুল ইসলাম ভূঁইয়া। এ সময় ইউনিয়ন যুবলীগের নবগঠিত কমিটির অন্যান্য যুগ্ম আহ্বায়ক গাজী কামরুল, ফখরুল আলম পারভেজ, আব্দুর রহমান, মাহফুজুর রহমান তন্ময় ও সাইফুল ইসলাম বাচ্চুসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
সমাবেশে বক্তারা বলেন, জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ্ উদ্দিন টিপুর নেতৃত্বে চন্দ্রগঞ্জে যুবলীগ ঐক্যবদ্ধ। যুবলীগের বিরুদ্ধে কেউ কোনো ষড়যন্ত্র করার চেষ্টা করলে আগামীতে দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে। তারা বলেন, যুবলীগ সারা বাংলাদেশে একটি অপ্রতিদ্বন্দ্বি সংগঠন। যারা যুবলীগের রাজনীতি করেন, তাদের জনগণের সেবায় এগিয়ে আসার আহ্বান জানান নেতারা।

রাজনৈতিক দল আরও সংবাদ

মিথ্যাচারের কারণে বিএনপি জোটে ভাঙন শুরু হয়েছে: লক্ষ্মীপুরে হানিফ

লক্ষ্মীপুর জেলা বিএনপির পরবর্তী নেতৃত্বে কি এড. নাহিদ ?

বিএনপির লক্ষ্মীপুর জেলা কমিটি বিলুপ্ত

প্রবৃদ্ধি আট ভাগ অর্জন করতে যাচ্ছি : প্রধানমন্ত্রী

বাংলাদেশের নিবন্ধিত রাজনৈতিক দল ও তাদের দলীয় প্রতীক

প্রতিষ্ঠা বার্ষিকীতে লক্ষ্মীপুর যুবলীগের আনন্দ মিছিল

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]