সব কিছু
লক্ষ্মীপুর বুধবার , ২৯শে জানুয়ারি, ২০২০ ইং , ১৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ , ৪ঠা জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

কমলনগর আ’লীগের ৮ ইউনিয়ন সম্মেলন স্থগিত

কমলনগর আ’লীগের ৮ ইউনিয়ন সম্মেলন স্থগিত

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার ৮টি ইউনিয়নের সম্মেলন স্থগিত করা হয়েছে। শনিবার (৭ ডিসেম্বর) দুপুরে জেলা আওয়ামীলীগের নির্দেশে উপজেলা আওয়ামীলীগ সম্মেলন স্থগিত করেন। সম্মেলন স্থগিত হওয়া ইউনিয়নগুলে হলো সাহেবেরহাট, লরেন্স, মার্টিন, ফলকন, পাটোয়ারির হাট, হাজিরহাট, চর কাদিরা ও তোরাবগঞ্জ। এর আগে ৬ ডিসেম্বর কালকিনি ইউনিয়নের সম্মেলন অনুষ্ঠিত হয়।

বিভিন্ন সূত্রে জানা গেছে, ইউনিয়নের কাউন্সিলরদের তালিকায় অনিয়মের একাধিক অভিযোগ উঠায় সম্মেলন স্থগিত করা হয়েছে।

তবে জেলা ও উপজেলা পর্যায়ের শীর্ষ নেতারা বলছেন তালিকা প্রস্তুত না হওয়ায় সম্মেলন স্থগিত করা হয়েছে। এদিকে শুক্রবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় সাহেবেরহাট ইউনিয়নের কাউন্সিলরদের তালিকায় অনিয়ম ও এক জন প্রার্থীর মনোনয়ন পত্র বাতিলের বিষয় নিয়ে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে হাতাহাতির ঘটনা ঘটে।

অপরদিকে ফলকন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফলকন ইউনিয়ন আওয়ামীলগের সভাপতি প্রার্থী হাজী হারুনুর রশিদ কাউন্সিলরদের তালিকায় অনিয়মের অভিযোগ এনে লিখিত আবেদন করেন। একই ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক ও ইউপি সদস্য রেদওয়ান হোসেন রিপন কাউন্সিলরদের তালিকায় রাজাকারের ছেলের নাম থাকায় উপজেলা আওয়ামীলীগ সভাপতি/সম্পাদকের নিকট লিখিত অভিযোগ করেন।

পাটারিরহাট ইউনিয়নের সভাপতি প্রার্থী সরওয়ার হোসেন সর্দার তার ইউনিয়নে আওয়ামীলীগের কাউন্সিলদের তালিকা যথাযথভাবে হয়নি বলে ক্ষোভ প্রকাশ করেন। এছাড়াও বিভিন্ন ইউনিয়নের কাউন্সিলদের তালিকায় অনিয়ম ও স্বজনপ্রীতির অভিযোগ তোলেন স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা।

কমলনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন রাজু বলেন জেলা আওয়ামীলীগের নির্দেশে ৮টি ইউনিয়নের সম্মেলন স্থগিত করা হয়েছে। লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, বিভিন্ন ইউনিয়নের কাউন্সিলরদের তালিকা প্রস্তুত না হওয়ায় এক সপ্তাহের জন্য সম্মেলন স্থগিত করা হয় ।

জানা যায়, গত ২ ডিসেম্বর কমলনগর উপজেলা দলীয় কার্যালয়ে আওয়ামীলীগের কার্যকরী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন কমলনগর উপজেলা ৯টি ইউনিয়নের তারিখ ঘোষণা করেন। নির্ধারিত সময়ে চর কালকিনি ইউনিয়নের সম্মেলন অনুষ্ঠিত হলেও বাকী ৮টি ইউনিয়নের সম্মেলন স্থগিত করা হয়।

রাজনৈতিক দল আরও সংবাদ

লক্ষ্মীপুরে ছাত্রলীগের সমাবেশ শেষে ক্লাসে ফিরলেন শিক্ষার্থীরা

কমলনগরে ৮ ইউনিয়ন আ’লীগের সম্মেলন নিয়ে সংশয়

চরশাহীতে যুবলীগের আলোচনা সভা

কমলনগর আ’লীগের ৮ ইউনিয়ন সম্মেলন স্থগিত

চর মার্টিন আ’লীগের নেতৃত্বে আসতে চান বেলায়েত

আধিপত্য বিস্তার করতে চন্দ্রগঞ্জে ছাত্রলীগ নেতার ওপর হামলা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: লক্ষ্মীপুরটোয়েন্টিফোর (২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০ |
ফোন: ০১৭৯৪-৮২২২২২ | ইমেইল: [email protected]