সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আপেল মার্কার ৮ কর্মীকে রায়পুর আ’লীগ থেকে বহিস্কার

আপেল মার্কার ৮ কর্মীকে রায়পুর আ’লীগ থেকে বহিস্কার

আপেল মার্কার ৮ কর্মীকে রায়পুর আ’লীগ থেকে বহিস্কার

রায়পুর: একাদশ সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-২ (রায়পুর-সদরের একাংশ) আসনের মহাজোটের প্রার্থী বিপক্ষে ও স্বতন্ত্র প্রার্থীর আপেল মার্কার পক্ষে অবস্থান নেওয়ায় রায়পুরে আ’লীগসহ তাদের সহযোগী সংগঠনের ৮ নেতা বহিস্কার হয়েছেন। বুধবার সন্ধা ৭ টায় পৌর আ’লীগের কর্মী ও কেন্দ্র কমিটির সমন্বয় সভায় দলীয় প্যাডে দলের পৌর আহবায়ক ও যুগ্মআহবায়ক তাদের স্বাক্ষরিত এই বহিস্কারাদেশ দেন।

এছাড়াও একই অপরাধে মঙ্গলবার একই অভিযোগে ছাত্রলীগের দুই, যুবলীগের এক, স্বেচ্চাসেবকলীগের তিন ও শ্রমিকলীগের দুই নেতাকে বহিস্কার করা হয়েছে।
বহিস্কারকৃত নেতারা হলেন, পৌরসভার ১নং ওয়ার্ড আ’লীগের সভাপতি ও কাউন্সিলর আহছান উল্যাহ মাল, পৌর ৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি ও কাউন্সিলর নাছির উদ্দিন সগির, পৌর ছাত্রলীগের যুগ্মআহবায়ক রায়হান, যুবলীগের কেরোয়া ইউনিয়নের যুগ্মআহবায়ক কামাল হোসেন, স্বেচ্চাসেবকলীগের আহবায়ক মোঃ শাহাদাত হোসেন লিটন, সোনাপুর ইউনিয়নের প্রথম যুগ্মআহবায়ক শেখ সামছুল ইসলাম পরান, পৌর ২নং ওয়ার্ডের ২নং যুগ্মআহবায়ক মোঃ শান্ত ইসলাম মুন্না, পৌর শ্রমিকলীগের আহবায়ক জুয়েল মৃধা।
বহিস্কৃত আ’লীগ নেতা আহসান উল্যাহ মাল ও নাছির উদ্দিন সগির বলেন, বহিস্কার আদেশপত্র এখনো আমাদের কাছে আসেনি। ৯ মাসের আহবায়ক কমিটি ১২ বছর ধরে পরিচালনা করছেন বাকি বিল্লার নেতৃত্বাধীন কমিটি। আমাদের নির্বাচিত কমিটি কীভাবে আহবায়ক কমিটি বহিস্কার করে তা আইনের মাধ্যমে জবাব দিব। তিনি আরো বলেন, স্বতন্ত্র ওই প্রার্থীর কোটি কোটি টাকা খেয়ে এখন মহাজোট প্রার্থীর পক্ষে অবস্থান নিয়ে উপজেলা ও পৌর কমিটির কয়েক নেতা সাধু সেজে বসে আছে।

পৌর আ’লীগের আহবায়ক কাজী জামসেদ কবির বাকী বিল্লাহ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী চিঠির আলোকে মহাজোটের প্রার্থী (লাঙ্গল) জাপা নেতা মোহাম্মদ নোমনের বিপক্ষে ও স্বতন্ত্র প্রার্থী (আপেল) কাজী শহিদুল ইসলাম পাপুলের পক্ষে অবস্থান নেওয়ায় দুই আ’লীগ নেতাসহ সহযোগী সংগঠনের ৮ নেতাকে আজীবনের দল থেকে বহিস্কার করা হয়েছে।

লক্ষ্মীপুরের রাজনীতি আরও সংবাদ

লক্ষ্মীপুর-৪ আসনে প্রার্থিতা ফিরে পেলেন সাত্তার পালোয়ান

লক্ষ্মীপুর-৪ আসনে নৌকার প্রার্থী জাসদের মোশারফ, কাজ করবে আ’লীগ

কমলনগর ছাত্রলীগের ৯১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি

রামগতিতে আ.লীগ অফিস ভাংচুরের অভিযোগে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা

লক্ষ্মীপুরে কৃষকলীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের তিন ইউনিয়নে জিতেছে আ’লীগ প্রার্থী

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com