সব কিছু
লক্ষ্মীপুর মঙ্গলবার , ২০শে নভেম্বর, ২০১৮ ইং , ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ , ১২ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

উন্নয়ন প্রচারণায় লক্ষ্মীপুরের অ্যাডভোকেট বিপ্লবের লিফলেট বিতরণ

উন্নয়ন প্রচারণায় লক্ষ্মীপুরের অ্যাডভোকেট বিপ্লবের লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরে আওয়ামী লীগ সরকারের সাফল্য, উন্নয়ন-অগ্রগতি তুলে ধরে একলাখ রঙিন লিফলেট বিতরণ করা হয়েছে। লক্ষ্মীপুর জেলা জজ আদালতের আইনজীবী ও জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক রহমত উল্যা বিপ্লব ব্যক্তিগত উদ্যোগে গত এক সপ্তাহ ধরে এ লিফলেট বিতরণ করেন।

এতে বিশ্ব অটিজম আন্দোলনের নেতৃত্বে বাংলাদেশসহ সরকারের ১২৩ টি উন্নয়ন, সাফল্য ও অগ্রগতির বিষয় উল্লেখ করে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহ্বান জানানো হয়।

দলীয় সূত্রে জানা গেছে, জেলা সদর, রায়পুর, রামগঞ্জ, কমলনগর ও রামগতিতে সাধারণ মানুষ ও ভোটারদের মাঝে এসব লিফলেট বিতরণ করা হয়েছে। তৃনমূল পর্যায়ের হাট-বাজারগুলোতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের হাতে লিফলেট পৌঁছে দেওয়া হয়। পাশাপাশি পাঁচটি উপজেলাতেই সংবাদপত্রের হকারদের মাধ্যমে জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকার সঙ্গে পাঠকদের কাছে লিফলেটগুলো পৌঁছানো হয়।

জানতে চাইলে অ্যাডভোকেট রহমত উল্যা বিপ্লব বলেন, একাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে জয়ী করে লক্ষ্মীপুরের চারটি সংসদীয় আসন শেখ হাসিনাকে উপহার দেওয়ার লক্ষ্যে আমি এক লাখ লিফলেট বিতরণ করেছি। এ সরকারের আমলে লক্ষ্মীপুরসহ দেশব্যাপী ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। শেখ হাসিনার দক্ষতার কারণেই দেশ এখন অর্থনৈতিকভাবে সমৃদ্ধি অর্জন করেছে।

তিনি আরো বলেন, এক সময়ের সন্ত্রাসের জনপদ হিসেবে খ্যাত লক্ষ্মীপুর এখন শান্ত। এখন আর এখানে সন্ত্রাসী বাহিনী নেই। অস্ত্রের ঝনঝনানিতে এখন আর মানুষের ঘুম ভাঙে না। মানুষ নির্বিঘ্নে চলাচল করতে পরে। নিরাপদে ঘুমাতে পারে।

সংসদ নির্বাচন আরও সংবাদ

আওয়ামী লীগ ও তরিকতের মনোয়ন চান লক্ষ্মীপুরের আওয়ামীলীগ নেতা

লক্ষ্মীপুরে কোন আসনে ভোটার কত ?

লক্ষ্মীপুর-৩ থেকে মনোনয়ন নিয়েছেন অস্ট্রেলিয়া বিএনপির সভাপতি মোসলেহ উদ্দিন আরিফ

লক্ষ্মীপুরের ৪টি আসনে আওয়ামীলীগের মনোনয়ন ক্রেতা যে ৬২ জন

লক্ষ্মীপুরের ৪টি আসনে বিএনপির মনোনয়ন কিনলেন যারা

এমপি হতে যে যোগ্যতা লাগে

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: news@lakshmipur24.com