সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
রায়পুর আসনে উপনির্বাচন; জমজমাট প্রচারণায় আওয়ামীলীগ; জাতীয়পার্টির প্রার্থীর প্রচারণা জমছে না

রায়পুর আসনে উপনির্বাচন; জমজমাট প্রচারণায় আওয়ামীলীগ; জাতীয়পার্টির প্রার্থীর প্রচারণা জমছে না

রায়পুর আসনে উপনির্বাচন; জমজমাট প্রচারণায় আওয়ামীলীগ; জাতীয়পার্টির প্রার্থীর প্রচারণা জমছে না

জাতীয় সংসদের  লক্ষ্মীপুর-২ রায়পুর আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীর পক্ষে জমজমাট প্রচারণা চললে জাতীয়পার্টি প্রার্থীর সে রকম প্রচারণ চোখে পড়ছে না। আওয়ামীলীগের প্রার্থী এডভোকেট নুর উদ্দিন চৌধুরীর পক্ষে আওয়ামীলীগ ও তার সকল অঙ্গ সংগঠন ঐক্যবদ্ধভাবে মাঠে নেমেছে। প্রচার প্রচারণা মুখর করে তুলছে বিভিন্ন অলিগলি। পাশাপাশি দলীয় ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ফেসবুকে ও ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছে।

এডভোকেট নুর উদ্দিন চৌধুরী এ আসনে বিপুল ভোটের ব্যবধানে জয়ী হবেন বলে আশাবাদী। সেজন্য তিনি ভোটের পরে এলাকার নানা উন্নয়ন নিয়ে প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছেন। এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন সদর উপজেলার চররুহিতা গ্রামের বাসিন্দা। তিনি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।

অন্যদিকে এ আসনে নৌকা প্রতীকের সাথে লাঙ্গল প্রতীক নিয়ে ভোট করছেন জাতীয় পার্টির প্রার্থী শেখ ফায়েজ উল্যাহ শিপন। আওয়ামীলীগের প্রার্থীর তুলনায় তার প্রচারণা একেবারেই নেই বললে চলে। এমন তথ্য ভোটারদের। একই সময়ে ফেসবুকেও তার পক্ষে বিপক্ষে কোন প্রচারণার পোস্ট দেখা যায়নি। অবশ্য তিনি নিজের ফেসবুক আইডি থেকে মাঝে মধ্যে কিছু পোস্ট করছেন। জাতীয়পার্টির প্রার্থী তার প্রচার প্রচারণায় বাধাসহ নানা হুমকি-ধুমকির অভিযোগ করে আসছেন।  তবে তিনি শেষ পর্যন্ত মাঠে থাকবেন বলেও ঘোষণা দিয়েছেন। শেখ ফায়েজ উল্লাহ শিপন রায়পুর উপজেলার সোনাপুর ইউনিয়নের বাসিন্দা এবং জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা।

লক্ষ্মীপুর- রায়পুর আসনটি রায়পুরের ১০ ইউনিয়ন, এক পৌরসভা এবং সদর উপজেলার ৯টি ইউনিয়ন নিয়ে গঠিত সংসদীয় আসন। এ সংসদীয় আসনে ৪ লাখ ২ হাজার ৯শত ৬৩ ভোটার ১শ ৩৬ কেন্দ্রে ইভিএমের মাধ্যমে ভোটাধিকার প্রয়োগ করবেন।

কুয়েতের আদালতে সাবেক সাংসদ কাজী শহিদ ইসলাম পাপুল দন্ডপ্রাপ্ত হওয়ায় এ আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন এবং গত  ৪ মার্চ নির্বাচনী তফসিল ঘোষণা করে ১১ এপ্রিল উপ-নির্বাচনের তারিখ নির্ধারণ করে। কিন্তু করোনা পরিস্থিতির কারণে তা পিছিয়ে আগামী ২১ জুন নির্ধারণ করা হয়।

লক্ষ্মীপুরের রাজনীতি আরও সংবাদ

লক্ষ্মীপুর-৪ আসনে প্রার্থিতা ফিরে পেলেন সাত্তার পালোয়ান

লক্ষ্মীপুর-৪ আসনে নৌকার প্রার্থী জাসদের মোশারফ, কাজ করবে আ’লীগ

কমলনগর ছাত্রলীগের ৯১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি

রামগতিতে আ.লীগ অফিস ভাংচুরের অভিযোগে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা

লক্ষ্মীপুরে কৃষকলীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের তিন ইউনিয়নে জিতেছে আ’লীগ প্রার্থী

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com