সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
কমলনগর ও রায়পুরে বিনামূল্যে বই ও গাছের চারা বিতরন করলো ছাত্রলীগ

কমলনগর ও রায়পুরে বিনামূল্যে বই ও গাছের চারা বিতরন করলো ছাত্রলীগ

কমলনগর ও রায়পুরে বিনামূল্যে বই ও গাছের চারা বিতরন করলো ছাত্রলীগ

kamalnagralegনিজস্ব প্রতিনিধি: কমলনগর ও রায়পুরে শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী ও ফলজ গাছের চারা বিতরন করা হয়েছে।সোমবার ( ২৭ জুন) বিকেলে কমলনগরের চর মার্টিন জুনিয়র হাই স্কুলে এ কর্মসূচীর আয়োজন করে চর মার্টিন ইউনিয়ন ছাত্রলীগ।

এ সময় উপস্থিত ছিলেন, কমলনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলম বিল্পব, সহ সভাপতি আমিন উল্যাহ আমান, ছাত্রলীগ নেতা এস ইউ সোহাগ, সৈকত মাহমুদসহ ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এদিকে মঙ্গলবার (২৮ জুন) উপজেলার চরমোহনা ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে দক্ষিন রায়পুর আবদুর রহমান আদর্শ উচ্চ বিদ্যালয়ে এ কর্মসূচীর আয়োজন করা হয়। দলীয় সূত্র জানায়, জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেলের উদ্যোগে দলের প্রতিটি শাখায় শিক্ষার্থী ও দলীয় নেতাকর্মীদের মধ্যে বিনামূল্যে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী ও ফলজ গাছের চারা বিতরন কর্মসূচী হাতে নেওয়া হয়।এরই ধারাবাহিকতায় চরমোহনা ইউনিয়নে ৫০ টি অসমাপ্ত আত্মজীবনী বই ও একশ ফলজ ও বনজ গাছের চারা বিতরন করা হয়।
চরমোহনা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তারেক আজিজ জনির সভাপতিত্বে বই ও গাছের চারা বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রায়পুর পৌরসভার সাবেক মেয়র রফিকুল হায়দর বাবুল পাঠান। এসময় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা ছফি উল্যা খান, মোস্তফা কামাল, দেলোয়ার হোসেন পন্ডিত, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মারুফ বিন জাকারিয়া ও সাংগঠনিক সম্পাদক মহসিন পাটওয়ারী প্রমূখ।

লক্ষ্মীপুরের রাজনীতি আরও সংবাদ

লক্ষ্মীপুর-৪ আসনে নৌকার প্রার্থী জাসদের মোশারফ, কাজ করবে আ’লীগ

কমলনগর ছাত্রলীগের ৯১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি

লক্ষ্মীপুরে কৃষকলীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের তিন ইউনিয়নে জিতেছে আ’লীগ প্রার্থী

বুধবার লক্ষ্মীপুরের তিন ইউনিয়নে ভোট; ২টিতে ইভিএম

লক্ষ্মীপুরের যুবলীগ নেতা জিকু এখন অবহেলিত

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com