সব কিছু
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ১৮ই এপ্রিল, ২০১৯ ইং , ৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৩ই শাবান, ১৪৪০ হিজরী

মুক্তিকামী মানুষ বঙ্গবন্ধুর নেতৃত্বে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ে

মুক্তিকামী মানুষ বঙ্গবন্ধুর নেতৃত্বে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ে

লক্ষ্মীপুরে জেলার কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন এবং এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় দিবসের কর্মসূচি। এরপর স্বাধীনতা দিবসের আলোচনা এবং বিদায়ী শিক্ষার্থীদের জন্য মিলাদ মাহফিল ও দোয়া করা হয়।

কলেজের অধ্যক্ষ সরকার জোবায়েদ আলীর সভাপতিত্বে আলোচনায় বক্তব্য রাখেন-গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব এম আলাউদ্দিন, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলু, যুগ্ম আহ্বায়ক রিয়াজ হোসেন জয়, কলেজ ছাত্রলীগের সভাপতি এম মাসুদ, সাধারণ সম্পাদক মো. সৌরভ হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ভালোবাসা দিয়ে সাড়ে ৭ কোটি মানুষের হৃদয় জয় করেছেন। যার ফলশ্রুতিতে মুক্তিকামী মানুষ বঙ্গবন্ধুর নেতৃত্বে সশস্ত্র মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েন এবং স্বাধীনতার লালসূর্য ছিনিয়ে আনেন। তারা বলেন, বঙ্গবন্ধু তাঁর ভালোবাসা দিয়ে যেভাবে জনগণের মন জয় করেছেন এবং তাদের সমর্থনে দেশ স্বাধীন করেছেন তেমনিভাবে সবাইকে বঙ্গবন্ধুর আদর্শে দীক্ষিত হওয়ার আহ্বান জানান বক্তারা।

উপস্থিত ছিলেন-বিশিষ্ট চিকিৎসক ডা. শহীদুল আলম স্বপন, চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. আলী হোসেন, গভর্নিং বডির সদস্য মাওলানা মো. আব্দুল কুদ্দুছ, মো. বাবুল হোসেন, মো. কামাল হোসেন ও অহিদ মিয়া, চন্দ্রগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তাজুল ইসলাম ভূঁইয়া।

 

জাতীয় দিবস আরও সংবাদ

রায়পুরে মুক্তিযোদ্ধা সংবর্ধনা

লক্ষ্মীপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

রামগতিতে আন্তর্জাতিক নারী দিবস পালিত

লক্ষ্মীপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

লক্ষ্মীপুরে মহান বিজয় দিবস উদ্‌যাপিত

রায়পুরে ২’শ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]