সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ৮ই জুলাই, ২০২০ ইং , ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ , ১৭ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
রামগতিতে দু’বোনকে অপহরণের পর একজনকে ধর্ষণ, ধর্ষক কারাগারে - Lakshmipur24.com

রামগতিতে দু’বোনকে অপহরণের পর একজনকে ধর্ষণ, ধর্ষক কারাগারে

রামগতিতে দু’বোনকে অপহরণের পর একজনকে ধর্ষণ, ধর্ষক কারাগারে

লক্ষ্মীপুরের রামগতি থেকে দু’তরুণী বোনকে অপহরণ করে চট্টগ্রামে আটকে রেখে একজনকে ধর্ষণ করার অভিযোগে মোঃ আনোয়ার হোসেন(২৫) নামের এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। রবিবার (৪ আগষ্ট) নির্যাতিতার বাবা বাদী হয়ে রামগতি থানায় এ মামলা দায়েরের পর পুলিশ ওই যুবককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে। ধর্ষক আনোয়ার হোসেন উপজেলার চর পোড়াগাছা ইউনিয়নের চরকলাকোপা গ্রামের মোঃ রফিক উল্লাহ ছেলে। ভিকটিম ওই তরুণীদের বাড়ি উপজেলার চর নেয়ামত গ্রামে। তারা সর্ম্পকে চাচাতো বোন। ধর্ষণের শিকার তরুণীর বয়স ১৩ বছর এবং অপহৃত অপর জনের বয়স ১৫।
স্থানীয়ভাবে জানা যায়, ধর্ষক আনোয়ার হোসেন সহযোগিদের নিয়ে গত ২৯ জুলাই তারিখে ওই দু তরুণী বোনকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি ও অপহরণ করে চট্টগ্রামে নিয়ে যায়। ঘটনার ৫ দিন পর ওই তরুণীদের একজন মোবাইল ফোনে তাদেরকে আটকে রেখে নির্যাতনের বিষয়টি পরিবারকে জানায়। পরে ওই তরুণীদের একজনের বাবা স্থানীয় লোকজনের সহায়তা নিয়ে মেয়েকে উদ্ধার করে এবং কৌশলে ধর্ষককে চট্টগ্রাম থেকে আটক করে এনে পুলিশে দেয়।
মামলা সূত্রে জানা যায়, ধর্ষক আনোয়ার একই গ্রামের ওই তরুণীকে বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন সময় ফোনে কথা বলতো। ২৯ জুলাই তারিখে রাতে তরুণী এবং তার মামাতো বোনকে কৌশলে বাড়ি থেকে বের করে ছুরির ভয় দেখিয়ে অপহরণের পর চট্টগ্রামের কাট্টলী এলাকায় নিয়ে একটি বাড়িতে আটকে রাখে। সেখানে একজনকে বার বার ধর্ষণ করে।
এ ঘটনায় বিষয়ে জানতে চাইলে রামগতি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক জানান, ধর্ষক গ্রেফতার করে কারাগারে প্রেরণ করা হয়েছে। পুলিশ আরো জানায় ধর্ষক আনোয়ার বিবাহিত এবং তার সন্তান রয়েছে।

রামগতি আরও সংবাদ

রামগতিতে করোনার উপসর্গ নিয়ে সহকারী শিক্ষকের মৃত্যু

লক্ষ্মীপুরে একদিনেই ৪ মৃত্যু

রামগতিতে নাগরিক কমিটির সাথে প্রাক্ বাজেট আলোচনা সভা অনুষ্ঠিত

রামগতিতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

রামগতিতে ৪ লাখ গলদা চিংড়ির পোনা জব্দ

রামগতিতে ছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: লক্ষ্মীপুরটোয়েন্টিফোর (২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু ।
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০।
ফোন: ০১৭৯৪-৮২২২২২, ইমেইল: [email protected]