সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৯শে মে, ২০২০ ইং , ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ , ৬ই শাওয়াল, ১৪৪১ হিজরী
রামগঞ্জে ব্যবসায়ীকে হুমকি, নির্মাণ কাজ বন্ধ - Lakshmipur24.com

রামগঞ্জে ব্যবসায়ীকে হুমকি, নির্মাণ কাজ বন্ধ

রামগঞ্জে ব্যবসায়ীকে হুমকি, নির্মাণ কাজ বন্ধ

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার পদ্মা বাজারে স্থানীয় একটি গ্রুপ ব্যবসায়ী আবুল কালাম,ইব্রাহিম খলিল সোহাগের র্নিমানাধীন ব্যবসা প্রতিষ্ঠান নির্মান বন্ধ করে দিয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে উপজেলার পদ্দা বাজারে। সৃষ্ঠ ঘটনা বাজার ব্যবসায়ী ও এলাকাবাসীর মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর জেলা পরিষদ থেকে ১৯৮৪ সালে লীজ নিয়ে উপজেলার চন্ডিপুর গ্রামের আঃ রব বেপারী ব্যবসা প্রতিষ্ঠান নির্মান কাজ শুরু করে। কয়েক বছর ব্যবসা করার পর প্রতিষ্ঠানটি একই গ্রামের আবুল কালাম ও ইব্রাহিম খলিলের কাছে হস্তান্তর করেন। পরে আবুল কালাম,ইব্রাহিম খলিল ব্যবসা প্রতিষ্ঠানটি ক্রয় করে ব্যবসা করতে থাকে।
ব্যবসায়ী আবুল কালাম ও ইব্রাহিম খলিল সোহাগ বলেন,কিছু দিন পুর্বে আমরা পুরাতন জরার্জীণ ব্যবসা প্রতিষ্ঠানটি ভেঙ্গে নতুন করে নির্মান কাজ শুরু করলে এলাকার দুস্কৃতিকারীরা এসে বাধা দিয়ে জোরপূর্বক টাকা দাবী করে। তাদের চাহিদা মোতাবেক টাকা না দেওয়ায় বাবুল ও সিরাজ নির্মান কাজ বন্ধ করে দেয় এবং সার্বক্ষনিক সন্ত্রাসী পাহারা বসিয়ে রাখে।
এব্যাপারে জানতে চাইলে বাবুল মিয়া বলেন, আমরা এলাকায় জনগনের জন্য কাজ করি। সে সুবাদে নিজের পকেটের টাকা পয়সা দিয়ে কিছু ছেলে পেলের খরচাপাতি চালানো লাগে। এজন্য তাদের কাছ থেকে সমঝোতার মাধ্যমে কিছু টাকা দিতে বলেছি। এটা কোন চাঁদা নয়।
এ ব্যাপারে বাজার কমিটির সভাপতি ডাঃ আবু তাহের জানান, দীর্ঘ ৩০ বছর থেকে আ ঃরব বাজারে ব্যবসা করে আসছে। কিন্তু ব্যবসা প্রতিষ্ঠান জরাজীর্ন হওয়ার কারনে তারা সংস্কারের উদ্যোগ নিয়ে বাবুল ও সিরাজের নেতৃত্বে একটি গ্রুপ নির্মান কাজ বন্ধ করে দেয়।

রামগঞ্জ আরও সংবাদ

লক্ষ্মীপুরে বৃদ্ধ শিক্ষক বাবাকে পিটিয়ে রক্তাক্তকারী পাষন্ড ছেলে আটক

লক্ষ্মীপুরে ফোন করলেই বাড়ীতে যাবে চিকিৎসক দল

দিনমজুরদের এক সপ্তাহের চাল-ডাল দিলেন রামগঞ্জ ইউএনও

রামগঞ্জে বিদেশ ফেরত ৫৯৬ জনের খোঁজে প্রশাসনসহ জনপ্রতিনিধিরা

লক্ষ্মীপুরে জুমার নামাজ শেষে মসজিদে মসজিদে দোয়া

লক্ষ্মীপুরে সড়কে অটোরিক্সা যাত্রী শিশু নিহত

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: লক্ষ্মীপুরটোয়েন্টিফোর (২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু ।
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০।
ফোন: ০১৭৯৪-৮২২২২২, ইমেইল: [email protected]