সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ৯ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
রামগঞ্জে পল্লীবিদ্যুৎ কর্মীর লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

রামগঞ্জে পল্লীবিদ্যুৎ কর্মীর লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

রামগঞ্জে পল্লীবিদ্যুৎ কর্মীর লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

মোঃ রাজু হোসেন, রামগঞ্জ :: লক্ষ্মীপুরের রামগঞ্জে এক পল্লীবিদ্যুৎ কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ, পরিবারের দাবি পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে এই বলে সাংবাদিক সম্মেলন করেছে নিহতের পরিবার। রবিবার (১৩জুন) দুপুরে রামগঞ্জ প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করা হয়। এর আগে বুধবার ( ৯ জুন) সকালে ইমরান হোসেন (৩০) নামের এক পল্লীবিদ্যুৎ কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে  পানিওয়ালা পল্লীবিদ্যুৎ সাব ষ্টেশন অফিসে। নিহত ইমরান হোসেন চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার নাসির কোট গ্রামের মুন্সি বাড়ির শাহজাহান মুন্সির ছেলে। নিহতের বাবা শাহজাহান মুন্সি সাংবাদিক সম্মেলনে বলেন, গত বুধবার সকালে পল্লীবিদ্যুৎ অফিস থেকে ফোন দিয়ে বলা হয়েছে আমার ছেলে খুবই অসুস্থ্য। তাড়াতাড়ি রামগঞ্জে আসার জন্য। কি অসুস্থ্য জিজ্ঞাসা করলে তারা বলে আগে আসেন তারপর বলব। এই বলে ফোন কেটে দেয়। আমরা পরিবারের লোকজন মিলে তাড়াতাড়ি রামগঞ্জে আসলে ওরা বলে থানায় যান। এখানে এসে দেখি আমার ছেলের লাশ সে নাকি আত্মহত্যা করেছে। আমাদের দাবি এটি আত্মহত্যা নয় এটি পরিকল্পিত হত্যা। নিহতের বোন সালমা আক্তার বলেন, আমার ভাই পল্লীবিদ্যুৎতের লাইন ম্যান হিসাবে কাজ করত। কিন্তু তাকে সাব ষ্টেশনে কাজ করতে বলায় তার উচ্চপদস্থ কর্মকর্তার সাথে ঝগড়ার সৃষ্টি হয়। সে আমাদের ফোনে সব খুলে বলে এবং চাকুরী করবে না বলে জানান তার ভালো লাগে না উচ্চপদস্থ্য কর্মকর্তার আচার ব্যবহার। কিন্তু তার পরে আত্মহত্যা করতে পারে না। এটি সম্পূর্ণ পূর্ব পরিকল্পিত ভাবে খুন করা হয়েছে। নিহতের ফুফু নাজমা বেগম জানান, পুলিশ আমাদের কোন সহযোগিতা করছে না। কেন? কিভাবে? কোন কারনে এই মৃত্যু হয়েছে তা আমাদেরকে কেউ বলে নাই। পল্লীবিদ্যুৎ অফিসের ডিজিএমও আমাদের কোনো সঠিক তথ্য দিচ্ছে না। যদি এটি আত্মহত্যা হয় তবে কেন ইমরানের মুখের এক পাশ কালো হয়ে গেল? বুকের এক পাশে কেন কালো হয়ে গেল? শরীরের পরা জামাকাপড়ে মাটি থাকবে কেন? আমরা প্রশাসনের কাছে এই মৃত্যুর সঠিক তদন্ত চাই।

এই বিষয়ে জানতে চাইলে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর মর্গে পাঠানো  হয়েছিল। ময়না তদন্তের রিপোট আসার পরে আমরা আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহন করব। রামগঞ্জ পল্লীবিদ্যুৎ অফিসের ডিজিএম নুরুল আলম ভূঁইয়া জানান, এটি আত্মহত্যা না পরিকল্পিত হত্যা তা প্রশাসন বলতে পারবে। তবে নিহত ইমরান হোসেনের পরিবারের পাশে দাঁড়ানোর জন্য আমরা সর্বাত্মক চেষ্ঠা করব।

রামগঞ্জ সংবাদ আরও সংবাদ

রামগঞ্জে স্বেচ্ছাসেবকলীগের মানববন্ধন

রামগঞ্জে বঙ্গবন্ধু সড়ক উদ্বোধন ও পাঁচ শতাধিক বৃক্ষ রোপন কর্মসূচী

রামগঞ্জে বসত ভিটা নিয়ে সংঘর্ষ, আহত ৪

রামগঞ্জে পল্লীবিদ্যুৎ কর্মীর লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

রামগঞ্জে সংস্কার না হওয়ায় বিলীন হচ্ছে রাস্তা

রামগঞ্জে ইটভাটায় তিন শ্রমিকের মৃত্যু, মালিক ও ম্যানেজার কারাগারে

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012-2021
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Sopna Monjil (Ground Floor), Goni Headmaster Road, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com