সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ , ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ১১ই রমজান, ১৪৪২ হিজরি
রামগঞ্জে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে পাকা ভবন নির্মাণ কাজ

রামগঞ্জে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে পাকা ভবন নির্মাণ কাজ

রামগঞ্জে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে পাকা ভবন নির্মাণ কাজ

লক্ষ্মীপুরের রামগঞ্জে আদালতের আদেশ অমান্য করে নির্মাণ কাজের অভিযোগ উঠেছে। বুধবার বিকালে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের আশারকোটা গ্রামের হুতার বাড়িতে এঘটনা ঘটে। এর আগে সম্পত্তির মালিকানা দাবি করে নারায়ন সূত্রধর গত সোমবার (৮ ফেব্রুয়ারি) লক্ষ্মীপুর জেলা অতিরিক্ত ম্যাজিষ্ট্রেট আদালতে ১৪৪ ধারায় একটি মিছ মামলা ও পরে ১৮৮ ধারায় আরেকটি মামলা দায়ের করে। অভিযুক্তরা উপজেলার আশারকোটা গ্রামের হুতার বাড়ির আলো রানী সূত্রধর ও নয়ন রানী সূত্রধর।
স্থানীয় বল্লভ রায়, আশা রাণীসহ ভুক্তভোগী নারায়ণ সূত্র ধর জানায়, হুতার বাড়ীর আলো রানী সূত্রধর ও তার মেয়ে নয়ন রানী সূত্রধর আদালতের আদেশ অমান্য করে জোরপূর্বক পাকা ভবন নির্মাণ শুরু করেছে। এতে জমির মালিকানা দাবি করে নারায়ন সূত্রধর বাধা দিলে আলো রানী সূত্রধর ও তার মেয়ে নয়ন রানী সূত্রধর এলোপাতাড়ি তাকে পিটিয়ে মারাত্মক আহত করে। পরে  নারায়ন সূত্রধর জেলা ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করলে আদালত ওই সম্পত্তির উপর ১৪৪ ধারা নিষেধাজ্ঞা জারি করে। পরে নারায়ন সূত্রধর পুনরায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে ১৮৮ ধারায় মামলা দায়ের করে। আদালত ওই সম্পত্তির উপর কোন প্রকার ঘর দরজা, পাকা ভবন বা কোন প্রকার পরিবর্তন করা যাবেনা এমর্মে একটি আদেশ প্রদান করেন।
নারায়ণের বাবা উপেন্দ্র সূত্রধর ও মা মায়া রানী সূত্রধর জানান, আদালতের আদেশ অমান্য করে ওরা প্রভাবশালী হওয়ায় আমাদের সম্পত্তি  জবর দখল করে ভবন নির্মান করছে। এব্যপারে অভিযুক্ত আলো রানী ও নয়ন রানী সূত্রধর জানালেন, এ সম্পত্তিতে তাদের ৪০/৫০ বছর যাবত বসতঘর রয়েছে। এজন্য তারা নির্মাণ কাজ অব্যাহত রেখেছেন। এমামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হুমায়ুন কবির বলেন, আদালতের নির্দেশনা মোতাবেক ঘটনাস্থলে গিয়ে বিবাদীকে আদালতের আদেশ নিষ্পত্তি না হওয়া পর্যন্ত কাজ বন্ধ রাখার জন্য বলা হয়েছে।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, আদালতের আদেশ অনুযায়ী ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নির্মান কাজ বন্ধ করে দেয়া হয়েছে। এরপরও কেউ কাজ করলে তাদের বিরুদ্ধে বিধিমোতাবেক ব্যবস্থা নেয়ার কথা জানালেন তিনি।

রামগঞ্জ আরও সংবাদ

রামগঞ্জে শ্বাশুড়ীর লাশ উদ্ধার, ছেলের বউ আটক

রামগঞ্জে বীরেন্দ্র খালের উপর অবৈধ স্থাপনা উচ্ছেদের নোটিশ

রামগঞ্জে প্রচেষ্ঠা পাঠশালার উদ্যোগে পিকনিকের আয়োজন

রামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

রামগঞ্জে ইউপি চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেমের অর্থায়নে টিন ও ফ্যান বিতরণ

রামগঞ্জে দোকানের বাকি টাকা চাওয়ায় দোকানদারকে পিটিয়ে জখম

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব সংরক্ষিত : লক্ষ্মীপুরটোয়েন্টিফোর © ২০১২-২০২১
উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু, সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু।
স্বপ্না মঞ্জিল (নিচ তলা), গণি হেড মাস্টার রোড, লক্ষ্মীপুর-৩৭০০।
ফোন: ০১৭৯৪-৮২২২২২, WhatsApp , ইমেইল: news@lakshmipur24.com