সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ১৪ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ , ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ , ২৪শে জিলহজ, ১৪৪১ হিজরি
রামগঞ্জের ইউএনও মুনতাসির জাহানের বদলি, যোগ দিবেন তাপ্তি চাকমা

রামগঞ্জের ইউএনও মুনতাসির জাহানের বদলি, যোগ দিবেন তাপ্তি চাকমা

রামগঞ্জের ইউএনও মুনতাসির জাহানের বদলি,  যোগ দিবেন তাপ্তি চাকমা

রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুনতাসির জাহান বদলি হচ্ছে। তার নতুন কর্মস্থল কাপ্তাই। এদিকে কুমিল্লার হোমনা উপজেলা থেকে রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার হিসাবে শীঘ্রই যোগদান করবেন তাপ্তি চাকমা।

বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুরে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) চট্টগ্রাম, মোহাম্মদ মিজানুর রহমান স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে।

জানা যায়, রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান ২০১৯ইং সনের ২৪ জুলাই উপজেলা নির্বাহী অফিসার হিসাবে রামগঞ্জ উপজেলায় যোগদান করেন। যোগদানের পর থেকে রামগঞ্জ উপজেলায় বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডসহ সামাজিক কাজকর্মে এবং প্রশাসনিক কার্যক্রমে ব্যাপক সূনামের অধিকারী হন।

তার অক্লান্ত পরিশ্রম ও মেধায় ডেঙ্গু প্রতিরোধ-ছেলেধরা-গুজব ও করোনা ভাইরাসের মহামারিতে নির্বাহী অফিসার মুনতাসির জাহানের ভূমিকা ছিলো লক্ষনীয়। চরম প্রতিকূল পরিবেশে অত্র উপজেলাবাসীর জন্য কাজ করে গেছেন নিরলসভাবে। রাতদিন করোনা পরিস্থিতি উন্নয়ন ও লকডাউনে ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন খাদ্যদ্রব্য। দুই সন্তানের জননী মুনতাসির জাহান করোনাকালীন সময়ে বেশিরভাগ সময় দিয়েছেন কিভাবে রামগঞ্জ উপজেলাবাসী ভালো থাকবেন। বীর মুক্তিযোদ্ধা বাবার সন্তান হিসাবে নির্বাহী অফিসার মুনতাসির জাহান ছিলেন সাহসী এক যোদ্ধা। প্রতিনিয়ত করোনা ভাইরাস উপসর্গ ও করোনা আতঙ্কিত করলেও করোনা প্রতিরোধে বিভিন্ন পদক্ষেপ গ্রহণে কখনো পিঁছপা হননি।

সদ্য বদলি হওয়ার খবর পেয়ে রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান জানান, সরকারী চাকুরীতে বদলি থাকবেই। তবে রামগঞ্জ উপজেলাবাসীর ভালোবাসা এবং অকৃত্রিম শ্রদ্ধা আমাকে কষ্ট দিবে। সবসময়ই মনে পড়বে এ উপজেলার মানুষের কথা। সুযোগ পেলেই রামগঞ্জ উপজেলাবাসীকে কাপ্তাই উপজেলায় বেড়াতে যাওয়ার অনুরোধ করে তিনি আরো জানান, আমিও সুযোগ পেলে রামগঞ্জ উপজেলাবাসীকে দেখতে আসবো। হয়তো কোন একদিন লক্ষ্মীপুর জেলায়ও বদলি হয়ে আসতে পারি সৃষ্টিকর্তার কৃপায়।

রামগঞ্জ আরও সংবাদ

রামগঞ্জের ইউএনও মুনতাসির জাহানের বদলি, যোগ দিবেন তাপ্তি চাকমা

গণমাধ্যমে প্রকাশিত সংবাদ ফেসবুকে শেয়ারের কারণে লক্ষ্মীপুরে মামলা

রামগঞ্জ প্রতারণা মামলায় ইউপি সদস্য গ্রেফতার

রামগঞ্জে গাছ থেকে পড়ে যুবকের মৃত্যু

লক্ষ্মীপুরে বৃদ্ধ শিক্ষক বাবাকে পিটিয়ে রক্তাক্তকারী পাষন্ড ছেলে আটক

লক্ষ্মীপুরে ফোন করলেই বাড়ীতে যাবে চিকিৎসক দল

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: লক্ষ্মীপুরটোয়েন্টিফোর (২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু ।
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০।
ফোন: ০১৭৯৪-৮২২২২২, ইমেইল: news@lakshmipur24.com