সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
রায়পুরে সাবেক এমপি হারুনুর রশিদের পক্ষে খাদ্য সহায়তা বিতরণ

রায়পুরে সাবেক এমপি হারুনুর রশিদের পক্ষে খাদ্য সহায়তা বিতরণ

রায়পুরে সাবেক এমপি হারুনুর রশিদের পক্ষে খাদ্য সহায়তা বিতরণ

এমআর সুমন:  করোনাভাইরাসের প্রাদুর্ভাবে উদ্ভূত পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিচ্ছেন লক্ষ্মীপুর ২ রায়পুর আসনের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ। এরই অংশ হিসেবে আজ মঙ্গলবার (১২ মে) তার সংসদীয় আসনের দু’টি ইউনিয়নের হতদরিদ্র পরিবারের মাঝে ৪০০ প্যাকেট চাল, ডাল, আলু, তেল ও পেঁয়াজসহ ১ কেজি করে খাবার বিতরণ করা হয়। সংসদ সদস্যের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান ও আ’লীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।
সকাল থেকে পর্যায়ক্রমে উপজেলার ১নং চরআবাবিল ইউনিয়ন ও ৮নং দক্ষিন চরবংশী ইউনিয়নে এই খাদ্য সহায়তা দেওয়া হয়। প্রতিটি ইউনিয়নে ২০০ দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। মোট উপজেলার ১০টি ইউনিয়নের ১৫’শ পরিবারের মাঝে সাবেক এমপি এই ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে।
এ সময় আরও উপস্থিত ছিলেন চরআবাবিল ইউপি চেয়ারম্যান শহিদ উল্যা বিএসসি, জেলা পরিষদের সদস্য মঞ্জুরুল ইসলাম সুমন, দক্ষিন চরবংশী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আ,লীগের সভাপতি আব্দুল রশিদ মোল্যা, ইউপি আ,লীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সহ সভাপতি মনির মোল্যা প্রমুখ।
যোগাযোগ করা হলে লক্ষ্মীপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য হারুনুর রশিদ বলেন, করোনা ভাইরাসের কারণে পুরো দেশ আজ বিপর্যস্ত। মধ্যবিত্ত, নিম্নমধ্যবিত্ত, নিম্নবিত্ত ও সুবিধা বঞ্চিতরা রয়েছেন সব চেয়ে অসহায়। এই দুঃসময়ে আমার পক্ষ থেকে সাধ্যমত মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করেছি। দুর্যোগ চলাকালিন সময়ে আমার সহযোগিতা অব্যাহত থাকবে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানরা একযোগে এগিয়ে আসলে এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসা সম্ভব।

রায়পুর সংবাদ আরও সংবাদ

রায়পুর পৌরসভায় ৬৩ কোটি টাকার বাজেট ঘোষণা

রায়পুরে তীব্র লোডশেডিং | হামলার আশঙ্কায় নিরাপত্তা চেয়ে পল্লী বিদ্যুৎ সমিতির চিঠি

মালিকানা দ্বন্দ্বে পুলিশের হেফাজতে রায়পুর পৌরসভার অ্যাম্বুলেন্স; সেবা বঞ্চিত পৌরবাসী

রায়পুরে কাউন্সিলরের নেতৃত্বে জমি দখলের অভিযোগ

অতি দরিদ্রদের কর্মসংস্থানের কাজ চলছে খননযন্ত্রে

পরিবেশকদের নিয়ে চট্টগ্রামে আঞ্চলিক সম্মেলন করলো আবুল খায়ের স্টিলস

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com