সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
রায়পুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

রায়পুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

রায়পুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

লক্ষ্মীপুরের রায়পুরে পৃথকভাবে পুকুরে ডুবে দুই শিশুর করুন মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে শায়েস্তানগর গ্রামে ও শুক্রবার দুপুরে জালিয়ারচর গ্রামে এ মর্মান্তিক-ঘটনা ঘটেছে। নিহত শিশু জুনায়েদ (দেড় বছর) ১০নং রায়পুর ইউনিয়নের শায়েস্তানগর গ্রামের দিনমজুর মোঃ হাসানের ছেলে এবং সুমাইয়া (১০) চরবড়ালী ইউপির জালিয়ার চর গ্রামের সিরাজ বেপারির মেয়ে এবং একই গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী।

নিহত শিশুদের স্বজনরা জানান- দিনমজুর পিতা ও মাতা বাড়ীর কাজের সময় শিশু সিয়াম বাড়ীর পুকুর পাড়ে খেলা করতে গিয়ে পড়ে ডুবে যায়।। ৩০ মিনিট পর তাকে পুকুর থেকে উদ্বার করে রায়পুর সরকারি হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার মৃত ঘোষনা করেন।।। অপরদিকে- শিশু সুমাইয়া তার পিতা- মাতা বাড়ীতে না থাকায় বাড়ীর সহপাঠিদের সাথে পুকুরে খেলা করতে গিয়ে ডুবে যায়। সাঁতার না জানায় সে পুকুরে তোলিয়ে যায়।

অন্য শিশুদের চিৎকারে বাড়ীর লোকজন এসে গলায় জামা পেচানো অবস্থায় সুমাইয়াকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই সে মারা যায়।। পরে রায়পুর সরকারি হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার মৃত ঘোষনা করেন। রায়পুর চরআবাবিল ইউনিয়ন চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শহীদ উল্লা বিএসসি বলেন-মেঘনা উপকুলীয় গুরুত্বপুর্ণ এই-ইউনিয়নের হায়দরগন্জ বাজারে একটি উপ-সাস্থ্য কেন্দ্র থাকার পরও ডাক্তার না থাকায় অনেক মানুষ উপকারের চেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হচ্ছেন।

মেঘনার পাড় এলাকা থেকে ১৫ কিলোমিটারের পথ পাড়ি দিয়ে রায়পুর সরকারি হাসপাতালে যাওয়ার পথে এই অসহায় পরিবারের শিশুটি পথেই মারা যেত না। পরিবারের সাথে আমিও শোকাহত। তাবারক হোসেন আজাদ

রায়পুর সংবাদ আরও সংবাদ

রায়পুর পৌরসভায় ৬৩ কোটি টাকার বাজেট ঘোষণা

রায়পুরে তীব্র লোডশেডিং | হামলার আশঙ্কায় নিরাপত্তা চেয়ে পল্লী বিদ্যুৎ সমিতির চিঠি

মালিকানা দ্বন্দ্বে পুলিশের হেফাজতে রায়পুর পৌরসভার অ্যাম্বুলেন্স; সেবা বঞ্চিত পৌরবাসী

রায়পুরে কাউন্সিলরের নেতৃত্বে জমি দখলের অভিযোগ

অতি দরিদ্রদের কর্মসংস্থানের কাজ চলছে খননযন্ত্রে

পরিবেশকদের নিয়ে চট্টগ্রামে আঞ্চলিক সম্মেলন করলো আবুল খায়ের স্টিলস

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com