সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
এবার রায়পুরে বিনামূল্যে কাঁচা তরকারি দিয়েছে যুবদল নেতা

এবার রায়পুরে বিনামূল্যে কাঁচা তরকারি দিয়েছে যুবদল নেতা

এবার রায়পুরে বিনামূল্যে কাঁচা তরকারি দিয়েছে যুবদল নেতা

এবার  লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভার ওয়ার্ডে ওয়ার্ডে ভ্যানে করে ভ্রাম্যমাণ দোকানে বিনামূল্যে বিভিন্ন প্রকারের কাঁচা তরকারির এই সেবা দেওয়া হচ্ছে। বৃহস্পতিবার দিনব্যাপি উপজেলা যুবদলের সাবেক সভাপতি সফিকুর রহমান আলমাসের ব্যক্তিগত উদ্যোগে এ ধরনের সেবা প্রদান করা হয়।

গত সপ্তাহে লক্ষ্মীপুর পৌর শহরে একই রকম ভাবে কাচাঁ শাকসবজি বিতরণ করেছিল লক্ষ্মীপুর সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু। তার দেখা দেখি পরে জেলার বিভিন্ন স্থানে অনেকেই এ ধরনের কার্যক্রম পরিচালনা করে।

আজ রায়পুরে উপজেলা ও পৌর ছাত্রদলের নেতারা ভ্যানে করে এসব দোকান পরিচালনা করছেন।
জানা গেছে, করোনা পরিস্থিতিতে এমন অনেকেই আছেন যারা অভাবের মধ্যে থেকেও ত্রাণের জন্য হাত পাতেন না। সাহায্যের আশায় লাইনেও দাঁড়ান না। তাদের জন্য বিনামূল্যে পণ্য বাড়ী বাড়ী পৌছে দিচ্ছেন যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা।

তাদের এই ভ্রাম্যমাণ দোকানে আলু, বেগুন, টমেটো, মিষ্টি কুমড়া, কাঁকা মরিচ ও শাকসহ ৮ থেকে ১০ পদের কাঁচা তরকারি। প্রতি পরিবারকে চার পদের চারটি করে তরকারি দেওয়া হয়েছে। সাপ্তাহব্যাপী পৌর শহরের বিভিন্ন এলাকায় বিতরণ কার্যক্রম চলবে বলে জানা যায়। এর আগে প্রায় ৪’শ পরিবারের মাঝে তিনি নিজ উদ্যোগে ত্রাম সামগ্রী বিতরণ করেন।

উপজেলা ছাত্রদলের সভাপতি শাহরিয়ার ফয়সাল বলেন, যুবদল নেতা উদ্যোগে ভ্যানে করে ভ্রাম্যমাণ দোকান দিয়ে বাড়ি বাড়ি যাচ্ছি আমরা। করোনা পরিস্থিতিতে মধ্যবিত্তদের মাঝে বিনামূল্যে ভ্রাম্যমাণ এ দোকান থেকে সবজি নিতে পেরে সবাই খুশি। জনপ্রতিনিধি ও সমাজের বিত্তবান ব্যক্তিদের এ ভাবে মানুষের পাশে দাঁড়ানো উচিত বলে তাঁরাও মনে করেন।

রায়পুর উপজেলা যুবদলের সাবেক সভাপতি সফিকুর রহমান আলমাস বলেন, খাদ্যসামগ্রী সহায়তা অনেক মধ্যবিত্ত পরিবারের লোকজন লজ্জার কারণে গ্রহণ করেন না। তাদের কথা বিবেচনা করে নিজে উদ্যোগে বিনামূল্যের খাদ্যপণ্য বিতরণ করছি। আলু, বেগুন, টমেটো, মিষ্টি কুমড়াসহ কিছু নিত্যদিনের পণ্য সামগ্রী নিয়ে সাপ্তাহব্যাপী ভ্রাম্যমাণ দোকান করার পরিকল্পা রয়েছে।

রায়পুর সংবাদ আরও সংবাদ

রায়পুর পৌরসভায় ৬৩ কোটি টাকার বাজেট ঘোষণা

রায়পুরে তীব্র লোডশেডিং | হামলার আশঙ্কায় নিরাপত্তা চেয়ে পল্লী বিদ্যুৎ সমিতির চিঠি

মালিকানা দ্বন্দ্বে পুলিশের হেফাজতে রায়পুর পৌরসভার অ্যাম্বুলেন্স; সেবা বঞ্চিত পৌরবাসী

রায়পুরে কাউন্সিলরের নেতৃত্বে জমি দখলের অভিযোগ

অতি দরিদ্রদের কর্মসংস্থানের কাজ চলছে খননযন্ত্রে

পরিবেশকদের নিয়ে চট্টগ্রামে আঞ্চলিক সম্মেলন করলো আবুল খায়ের স্টিলস

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com