সব কিছু
লক্ষ্মীপুর শুক্রবার , ২১শে ফেব্রুয়ারি, ২০২০ ইং , ৮ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ , ২৭শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

রায়পুরে ৪৭ মিনিটে ৫টি মোটর সাইকেল চুরি

4
Share

রায়পুরে ৪৭ মিনিটে ৫টি মোটর সাইকেল চুরি

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে ৪৭ মিনিটে ৫টি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। ২টি বাগান থেকে উদ্ধার করে পুলিশ হেফাজতে রয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার হায়দরগঞ্জ ফাঁড়ি থানার প্রায় ৩০ ফুট পিছনে আজিজ মুন্সী ভবনের ব্র্যাক এনজিও অফিসে এ ঘটনা ঘটে। মোটর সাইকেল ৩টির মূল্য প্রায় ৪ লাখ টাকা হবে বলে ব্র্যাক কর্মকর্তা জানান।

মামলার এজাহারে জানাযায়, প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে ব্র্যাক এনজিও কর্র্মীরা তাদের কার্যালয়ের সামনে গ্যারেজে মোটর সাইকেল রেখে ঘুমিয়ে পড়েন। শুক্রবার সকালে গ্যারেজের তালা ভাংচুর করে ১১টি মোটর সাইকেলের মধ্যে ৫টি মোটর সাইকেল নিয়ে গেছে সঙ্গবদ্ধ চোরের দল। খোঁজা খোঁজির এক পর্যায়ে ঐ কার্যালয়ের পাশের সুপারীর বাগান থেকে ২টি মোটর সাইকেল উদ্ধার করে ফাঁড়ি থানার পুলিশ। মোটর সাইকেল গুলোর নাম্বার হলো- লাল রঙের প্লাটিনা ১০২ সিসি (ইঞ্জিন নং- PFUWHD11760, সেসিস নং- MD2A76AU6HWD56479) মূল্য ১,২৫,৫০০ টাকা। লাল কালো রঙের ডিসকভার ১২৫ সিসি (ইঞ্জিন নং- JZYWKA57566, সেসিস নং- PSUB44BY2KTC14693) মূল্য ১,৩১,৫০০ টাকা ও লাল কালো রঙের ডিসকভার ১২৫ সিসি (ইঞ্জিন নং- JZYWHJ94045, সেসিস নং- ND2A15858YXHW86778) মূল্য ১,৩৩,৫০০ টাকা। এ ঘটনায় ব্র্যাক কর্মী অসীম কুমার ঘোষ বাদী হয়ে রায়পুর থানায় ১টি মামলা দায়ের করেছেন।

হায়দরগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ইউসুফ আলী জানান, হায়দরগঞ্জে চোর সিন্ডিকেট সক্রিয়। গত ৬ মাস আগে আমার মোটর সাইকেল চুরি হয়। পুলিশ একটু আন্তরিক হলেই এ চোর সিন্ডিকেটকে আটক করতে পারবে বলে আমার বিশ্বাস। আমার বাসার ব্র্যাক অফিসের চুরি হওয়া ৫টি মোটর সাইকেলের মধ্যে ২টি উদ্ধার হয়। অন্যগুলো উদ্ধারের চেষ্টা চলছে। আমরা বাজার ব্যবসায়ী ও চাকরী জীবিরা সতর্ক থাকলে এ চুরি রোধ করা সম্ভব।

রায়পুর থানার ওসি মোঃ তোতা মিয়া জানান, ২টি মোটর সাইকেল ব্র্যাকের কার্যালয়ের পাশে সুপারীর বাগান থেকে উদ্ধার করে থানায় রাখা হয়েছে। অন্য ৩টি উদ্ধার ও চোর চিন্ডিকেটকে আটকের চেষ্টা চলছে।

রায়পুর আরও সংবাদ

পলাতক আসামী করিম ভান্ডারি গ্রেফতার

রায়পুরে আগুনে পুড়ে গেছে ৭ ব্যবসা প্রতিষ্ঠান

ভিডিও কনফারেন্সে রায়পুরে শতভাগ বিদ্যুতায়নের এর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

রায়পুরে শিক্ষকের ওপর হামলা, প্রধান আসামি কারাগারে

রক্তাক্ত বাহারকে থানায় নিয়ে আসে কয়েকজন লোক

লক্ষ্মীপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রবাসী নিহত

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: লক্ষ্মীপুরটোয়েন্টিফোর (২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০ |
ফোন: ০১৭৯৪-৮২২২২২ | ইমেইল: [email protected]