সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৭ই জিলহজ, ১৪৪২ হিজরি
রায়পুরে কাঠের তৈরী এলজিসহ রিক্সাচালক আটক ! - Lakshmipur24.com

রায়পুরে কাঠের তৈরী এলজিসহ রিক্সাচালক আটক !

রায়পুরে কাঠের তৈরী  এলজিসহ রিক্সাচালক আটক !

রায়পুর প্রতিনিধিঃ রায়পুরে লোহা ও কাঠের তৈরী একটি দেশীয় এলজিসহ ইব্রাহিম খলিল (৩০) নামে এক রিক্সা চালককে আটক করেছে র‌্যাব-১১। এ সময় আকবর হোসেন শামীম (৪৫) নামে এক ব্যবসায়ী কৌশলে

পালিয়ে যেতে সক্ষম হয়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৩ মার্চ) রাত সাড়ে তিনটায় পৌরশহরের ৭নং ওয়ার্ড তপাদার বাজার এলাকার পৌরসভার কসাই পরিদর্শক ও আ’লীগ কর্মী আব্দুল মান্নানের (৪২) বাড়ীতে। এ ঘটনায় বুধবার সন্ধ্যায় র‌্যাব-১১ এর ওয়ারেন্ট অফিসার সৈয়দ আলী আসগর বাদি হয়ে দুইজনকে আসামী করে অস্ত্র আইনে রায়পুর থানায় মামলা দায়ের করেছেন।

থানা পুলিশ জানায়, তপাদার বাজার এলাকার ব্যবসায়ী আকবর হোসেন শামীমের সাথে একই এলাকার পৌরসভার কসাই পরিদর্শক ও আ’লীগ কর্মী আব্দুল মান্নানের জমি নিয়ে বিরোধ চলছিল। শত্রুতা উদ্ধার করতে শামীম তার অনুসারী রিক্সা চালক ইব্রাহিম খলিলকে দিয়ে লোহা ও কাঠের তৈরী একটি দেশীয় এলজি মান্নানের বসত ঘরের চালের উপর রেখে র‌্যাবকে খবর দেয়।

মঙ্গলবার রাতে ব্যার অভিযান চালিয়ে ওই অন্ত্রটি উদ্ধার ও মান্নান আটক করে লক্ষ্মীপুরে র‌্যাব এর ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। পরে ওই রাত হতে বুধবার বিকাল ৫টা পর্যন্ত রিক্সা চালক ইব্রাহিম খলিলকে দিয়ে মান্নানের বাড়ীতে ওই অস্ত্রটি রাখা হয়েছে বলে মুল হোতা ষড়যন্ত্রকারী আকবর হোসেন শামীমের নাম জানানো হয়। পরে র‌্যাব শামীমকে গ্রেফতার করতে তার বাড়ীতে অভিযান চালালে সে পালিয়ে যায়।

এ ঘটনায় যোগাযোগ করলে ব্যবসায়ী আকবর হোসেন শামীমের স্ত্রী রুপা আক্তার জানান, মান্ননের সাথে তাদের জমি নিয়ে বিরোধ চলছিল। ষড়যন্ত্র করে কেন্দ্রীয় এক আ’লীগ নেতার নির্দেশে মান্নানকে ছেড়ে দিয়ে রিক্সা চালককে আটক করে এবং তার স্বামীকে হয়রানী করছে বলে তিনি দাবি করেন।

রায়পুর থানার উপ-পরিদর্শক আব্দুল বারি জানান, এ ঘটনায় সন্ধ্যায় র‌্যাব’র ওয়ারেন্ট অফিসার সৈয়দ আলী আসগর বাদি হয়ে অস্ত্র আইনে ইব্রাহিম খলিল ও আকবর হোসেন শামীমকে আসামী করে অস্ত্র আইনে মামলা করেছেন। শামীমকে গ্রেফতারের চেষ্টা চলছে।

রায়পুর আরও সংবাদ

নতুন করারোপ ছাড়াই রায়পুর পৌরসভার ৩১ কোটি ৫ লাখ টাকার বাজেট 

বুধবারের মধ্যে ঈদ বোনাস আর ওভারটাইম চায় রায়পুর বেঙ্গল স্যু’র শ্রমিকরা

মাদকসেবীদের দখলে রায়পুর ‘সড়ক ও জনপদ’ অফিস

রায়পুরে ছাদ ছাদে বাহারি ফল শাকসবজি; জনপ্রিয় হচ্ছে ছাদ বাগান

রায়পুরে বেড়িবাঁধ সংলগ্ন খাল থেকে যুবকের ভাসমান মৃতদেহ উদ্ধার

রায়পুরে সংঘর্ষে আহত ১০

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব সংরক্ষিত : লক্ষ্মীপুরটোয়েন্টিফোর © ২০১২-২০২১
উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু, সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু।
স্বপ্না মঞ্জিল (নিচ তলা), গণি হেড মাস্টার রোড, লক্ষ্মীপুর-৩৭০০।
ফোন: ০১৭৯৪-৮২২২২২, WhatsApp , ইমেইল: news@lakshmipur24.com