সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর রবিবার , ২৭শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ , ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ , ৯ই সফর, ১৪৪২ হিজরি
রায়পুরে ইউপি চেয়ারম্যানের ওপর হামলার বিচার চেয়ে মানববন্ধন - Lakshmipur24.com

রায়পুরে ইউপি চেয়ারম্যানের ওপর হামলার বিচার চেয়ে মানববন্ধন

রায়পুরে ইউপি চেয়ারম্যানের ওপর হামলার বিচার চেয়ে মানববন্ধন

লক্ষ্মীপুরের রায়পুরে আ’লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শহিদ উল্ল্যাহ বিএসসির ওপর হামলাকারীদের শাস্তির দাবী ও তার ছেলে উপজেলা যুবলীগের আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য মঞ্জুর হোসেন সুমনের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা হত্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করা হয়েছে।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) বিকালে উপজেলার হায়দরগঞ্জ বাজারে প্রায় দুই ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করেন স্থানীয় রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধাসহ সর্বস্তরের জনতা। এসময় বাজারের ব্যবসায়ীরাও দোকানপাট বন্ধ করে মানববন্ধন কর্মসূচীতে অংশ নেয়।

নিহত মনু মিয়ার বড় ভাই চুন্নু, আব্দুর রবসহ কয়েকজন জানান, জেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি ও উত্তর চর আবাবিল ইউনিয়নের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শহিদ উল্ল্যাহ বিএসসিকে হত্যার উদ্দেশ্যে তার উপর হামলা চালায় যুবলীগ নামধারী মনু, নাদিম, শুক্কুর ও সোহেলসহ কয়েকজন সন্ত্রাসী।

এসময় স্থানীয়রা গণপিটুনি দিয়ে মনুকে পুলিশে সোপর্দ করে। ঘটনার পরদিন চেয়ারম্যানের ছেলে সুমন বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে রায়পুর থানায় মামলা দায়ের করেন। ঘটনার চারদিন পর মনু মারা গেলে যুবলীগ নেতা সুমনকে জড়িয়ে একটি মিথ্যা হত্যা মামলা দায়ের করা হয়। এঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে যুবলীগ নেতা সুমনের বিরুদ্ধে আনিত মামলা প্রত্যাহারসহ ইউপি চেয়ারম্যানের উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা আমানত উল্ল্যাহ, স্থানীয় যুবলীগ নেতা মনির হোসেন, নিহত মনু মিয়ার ভাই চুন্নু, আব্দুর রবসহ কয়েকজন স্থানীয় মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী ও রাজনৈতিক নেতা।

উল্লেখ্য, অভ্যন্তরীন বিরোধের জের ধরে ২০১৫ সালের ১৩ মার্চ সকালে হায়দরগঞ্জ বাজারস্থ ইউপি কার্যালয়ের সামনে হত্যার উদ্দেশ্যে মনু মিয়া নাদিম, শুক্কুর ও সোহেলসহ কয়েকজন সন্ত্রাসী হামলা চালায়।

এসময় স্থানীয়রা মনু মিয়াকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। অন্যরা পালিয়ে যায়। ঘটনার চারদিন পর মনু মারা যাওয়ার পর তার ভাগিনা নাজিম উদ্দিন বাদী হয়ে যুবলীগ নেতা সুমনকে প্রধান আসামি করে রায়পুর থানায় মামলা দায়ের করেন।

রায়পুর আরও সংবাদ

সাংবাদিক আব্দুস শহীদ ও আবুল কালামের স্মরণে মিলাদ ও দোয়া

লক্ষ্মীপুরে মাকে জবাই করে হত্যা, ছেলে গ্রেপ্তার

রায়পুরে যুবকের ঝুলন্ত মৃত দেহ উদ্ধার

রায়পুরে ৭ হাসপাতাল বন্ধের নির্দেশ

লক্ষ্মীপুরের আরেক সাংবাদিকের মৃত্যু

রায়পুরে নজিরবিহীন জলাবদ্ধতা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব সংরক্ষিত : লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ( © ২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু ।
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০।
ফোন: ০১৭৯৪-৮২২২২২, WhatsApp , ইমেইল: news@lakshmipur24.com