সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৯শে মে, ২০২০ ইং , ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ , ৬ই শাওয়াল, ১৪৪১ হিজরী
মানববন্ধনে দাড়িঁয়ে অবুঝ তুবা শুধু  চারিদিকে তাকিয়ে দেখছে - Lakshmipur24.com

মানববন্ধনে দাড়িঁয়ে অবুঝ তুবা শুধু  চারিদিকে তাকিয়ে দেখছে

মানববন্ধনে দাড়িঁয়ে অবুঝ তুবা শুধু  চারিদিকে তাকিয়ে দেখছে

চার বছরের শিশু কন্যা তুবাকে স্কুলে ভর্তির জন্য খোঁজ খবর জানতে গিয়ে রাজধানীর উত্তর বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ছেলেধরা সন্দেহে নিষ্ঠুর ভাবে স্থানীয়দের গণপিটুনির শিকার হয়ে নিহত হন লক্ষ্মীপুরের মা তাসলিমা বেগম রেনু (৪০)।

এমন বর্বর হত্যাকান্ডের প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবীতে লক্ষ্মীপুরে মানববন্ধন করা হয়েছে। মঙ্গলবার (২৩জুলাই) দুপুরে ঢাকা-রায়পুর আঞ্চলিক মহাসড়কে এ মানববন্ধন কর্মসূচী পালন করেন জেলার বিভিন্ন স্থরের জনগণ।

এ মানববন্ধনে রাজপথে দাড়িয়ে প্রতিবাদ করেছেন  নিহত রেনুর শিশু কন্যা তুবাও। এসময় অবুঝ তুবা শুধু  চারিদিকে তাকিয়ে তাকিয়ে দেখছে। আর মনে হচ্ছে কি যেন ভাবছে সে, যেন বলতে চাচ্ছে, আমার মা ছেলে ধরা না।  তোমরা আমার মাকে কেন মেরেছো? কেন আমাকে মা হারা করেছো।

মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মারুফ বিন জাকারিয়া, যুবলীগ নেতা তানভীর কামাল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তারেখ আজিজ জনিসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

বক্তারা বলেন, ছেলে ধরা গুজবেই তাসলিমা বেগম রেনুকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। তাসলিমা বেগম রেনু ছিল একজন ভালো প্রকৃতির মানুষ। কিন্তু তাকে আজ এইভাবে পিটিয়ে হত্যা করা হবে,এটা কোন সভ্য সমাজে হতে পারে না।

সারাদেশে এ ধরনের হত্যাকা-ের সঙ্গে জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তার ও বিচারের দাবী জানান বক্তারা। এসময় নিহতের পরিবারের লোকজন গুজব ছড়িয়ে মানুষ হত্যার বিচারের দাবী জানিয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

গত ২০ জুলাই শনিবার সকালে ঢাকার উত্তর বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তাসলিমা বেগম রেনুকে ছেলেধরা সন্দেহে প্রকাশে গণপিটুনি দিয়ে হত্যা করা হয়। নিহত রেনুর গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার উত্তর সোনাপুর গ্রামে। রবিবার রাতে জানাজা শেষে তাকে বাবা পাশেই পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

রায়পুর আরও সংবাদ

রায়পুরে আক্রান্ত শিশুর সংস্পর্শে এসে পরিবারের ১২ জন করোনা আক্রান্ত

রায়পুরে উপজেলা চেয়ারম্যানের খাদ্য সহায়তা বিতরণ

রায়পুরে সাবেক এমপি হারুনুর রশিদের পক্ষে খাদ্য সহায়তা বিতরণ

পুনরায় অনির্দিষ্টকালের জন্য রায়পুর লকডাউন

রায়পুরে বাগান থেকে নবজাতক উদ্ধার

লক্ষ্মীপুরে একদিনে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: লক্ষ্মীপুরটোয়েন্টিফোর (২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু ।
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০।
ফোন: ০১৭৯৪-৮২২২২২, ইমেইল: [email protected]