সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ১০ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
কমলনগরে সপ্তাহ ব্যবধানে ৬ ছাত্র অপহরণ,অভিভাবকদের মাঝে চরম আতংক - Lakshmipur24.com

কমলনগরে সপ্তাহ ব্যবধানে ৬ ছাত্র অপহরণ,অভিভাবকদের মাঝে চরম আতংক

0
Share

কমলনগরে সপ্তাহ ব্যবধানে ৬ ছাত্র অপহরণ,অভিভাবকদের মাঝে চরম আতংক

সানা উল্লাহ সানু: লক্ষ্মীপুরের কমলনগরে এক সপ্তাহ ব্যবধানে ৬ ছাত্র অজ্ঞাত অপহরণকারীদের হাতে অপহরণের শিকার হয়েছেন। যাদের মধ্যে ১ জন এখনও নিখোঁজ রয়েছে। হঠাৎ করে ছাত্র অপহরনের ঘটনায় উপজেলা ব্যাপী অভিভাবকদের মাঝে চরম আতংক দেখা দিয়েছে এবং অনেক অভিভাবক তাদের সন্তানদের বিদ্যালয় পাঠানো বন্ধ করে দিয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়,মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার চরজাঙ্গালিয়া এসসি উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে নবম শ্রেণীর ৩ ছাত্র অপহৃত হয়। অপহৃতরা হলো ঝলক দাস (১৫), জমির আলী (১৩) ও মো.দেলওয়ার (১৪)। পরে তাদের কে বেলা ১টার সময় নোয়াখালীর চৌমুহনী এলাকা থেকে উদ্ধার করা হয়। অপহৃত স্কুল ছাত্র ঝলক দাস জানান, সকালে কলম কিনতে তারা বিদ্যালয়ের সামনের দোকানে গেলে কালো গ্লাসধারী একটি মাইক্রোবাস খুব কাছ থেকে তাদের কে লক্ষ করে স্প্রে ছিটায়। এরপর তারা আর কিছুই বলতে পারেনি। হঠাৎ জ্ঞান ফিরলে তারা নিজদের কে মাইক্রোবাসটির ভিতরে দেখতে পায়। আর মাইক্রোবাসটি যেখানে দাড়াঁনো ছিল তার পাশে দোকানের সাইন বোর্ডে চৌমুহনী লেখা দেখতে পায়। পরে ঝলক তার অপর সহপাঠী জমির আলী ও দেলওয়ারকে ঘুম ভাঙানোর জন্য বার বার চিমটি দিতে থাকলে তখন তারা সজাগ হয় এবং তাদের পাশের সিটে আরও তিনজন পানজাবী পরা ছাত্র ছিল তাদেরকে ও সজাগ হওযার জন্য অনেক চেষ্টা করে। কিন্তু তারা সজাগ হয়নি। পরে তারা তিনজন মাইক্রোবাস থেকে নেমে গিয়ে চৌরাস্তার ফ্লেক্সিলোডের একটি দোকান থেকে ঝলকের মামা দিপক মজুমদারের কাছে ফোন করে তাদের ঘটনা জানায়। এরপর দিপক চৌমুহনীতে থাকা তার বন্ধু সঞ্জয় কুমার কে অনুরোধ করে অপহৃতদের কে উদ্ধার করে সিএনজি যোগে বাড়িতে নিয়ে আসে।
এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত কমলনগর থানায় একটি অভিযোগ দায়ের করার প্রস্তুতি চলছিল। চরজাঙালিয়া এসসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লকিয়ত উল্লাহ জানান, এ ঘটনায় আমার আতঙ্কে রয়েছি। কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত ব্যানার্জি জানান, আমার কাছে কোন অভিযোগ করেনি। কেউ অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ দিকে শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রামগতি উপজেলার পূর্ব চরসীতা গ্রামের আবদুল কাদেরর ছেলে মোঃ আকবর(১১) এবং শরীফ (১৩) কে স্থানীয় একটি নূরানী মাদরাসার মাঠে ছাগল ছরানো অবস্থায় অজ্ঞাত নামা ২ জন লোক সিএনজিতে করে নিয়ে যায়। পথে মধ্যে সিএনজি থামিয়ে তারা আরো ২ জন বালককে নিতে গেলে এই সুযোগে তারা পালিয়ে গিয়ে একটি বাজারের পথ ধরে লক্ষ্মীপুর উত্তর তেমুহনী গিয়ে উঠে। এরপর লক্ষ্মীপুরের স্থানীয় দোকানদের সহায়তায় দৈনিক লক্ষ্মীপুর আলোর স্টাফ রির্পোটার মোঃ জামাল উদ্দিন রাফি তাদের কে উদ্ধার করে নিজে বাড়িতে পৌছেঁ দেয়।

অন্যদিকে গত মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) একই উপজেলার চর ফলকন এলাকার মাতব্বরহাট মডেল একাডেমীর ৪র্থ শ্রেনীর ছাত্র বেসরকারী উন্নয়ন সংস্থা (প্রয়াসের) কর্মী নাজমুল আলমের েেছলে ইমজামামুল হক নাহিদ (১১) বিকালে হাজিরহাট বাজারে গেলে এখন পর্যন্ত আর ফিরে আসেনি। পরে তার পিতা ১২ সেপ্টেম্বর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। অভিভাবকদের ধারণা তাকে ও অজ্ঞাত অপহরণকারীরা অপহরণ করে নিয়ে গেছে।

লক্ষ্মীপুর সংবাদ আরও সংবাদ

লক্ষ্মীপুরে ২৫ হাজার টাকা হারে ৩০৯ প্রবাসী পেল কোয়ারেন্টিন খরচ

ভবানীগঞ্জে পাঁচ গ্রামের মানুষের জন্য ব্যক্তি উদ্যোগে কালভার্ট নির্মাণ

২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে লক্ষ্মীপুরে আওয়ামীলীগের সমাবেশ

৯৯৯ ফোন পেয়ে দিনমজুরকে উদ্ধার করলো পুলিশ

লক্ষ্মীপুরের বশিকপুরে দুর্বৃত্তদের কোপে প্রাণ গেলো আ’লীগ নেতার

লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012-2021
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Sopna Monjil (Ground Floor), Goni Headmaster Road, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com