সব কিছু
লক্ষ্মীপুর শনিবার , ২৮শে মার্চ, ২০২০ ইং , ১৪ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ , ৪ঠা শাবান, ১৪৪১ হিজরী
লক্ষ্মীপুরে সাংবাদিকের মোটরসাইকেল চুরির চেষ্টা – Lakshmipur24.com

লক্ষ্মীপুরে সাংবাদিকের মোটরসাইকেল চুরির চেষ্টা

86
Share

লক্ষ্মীপুরে সাংবাদিকের মোটরসাইকেল চুরির চেষ্টা

লক্ষ্মীপুরে আবারও সাংবাদিক নজরুল ইসলাম জয়ের সুজুকি জিক্সার কালো রং এর মোটরসাইকেল চুরির চেষ্টা করে একটি চক্র। এর আগে তাঁর সুজুকি লাল রং এর একটি মোটরসাইকেল চুরি করে নিয়ে যায় চোর চক্র। শুক্রবার ভোর রাতে লক্ষ্মীপুর পৌরশহরে ৬নং ওয়ার্ড বাঞ্চানগর আজিম শাহ মার্কেট এলাকায় সাংবাদিক জয়ের নিজ বাসায় এঘটনা ঘটে।

এসময় মোটরসাইকেলের ঘাড় লকসহ বিভিন্ন অংশ ভাংচুর করে ওই চোর চক্র। নজরুল ইসলাম জয় শীর্ষ সংবাদ ডটকম’র সম্পাদক ও লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাবেক কার্যনিবাহী সদস্য। তিনি জানান, সম্পতি আমার লাল রং এর সুজুকী জিক্সার চুরি হওয়ার পর এবার কালো রং এর জিক্সারটি চুরির করার চেষ্টা চালায় চোর চক্র।

মোটরসাইকেলটির ঘাড় লক ভেঙে কিছুদুর নিয়ে গেলে লোকজনের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল রেখে সে পালিয়ে যায়। স্থানিয়রা জানায়, মুখোশ পড়া এক যুবককে মোটরসাইকেল নিয়ে সাংবাদিক জয়ের বাসা থেকে বের হতে দেখে সন্দেহ হয়। এসময় কয়েকজন মিলে তাকে জিজ্ঞেস করলে সে গাড়িটি নষ্ট হয়েছে মেস্ত্রী আনতে হবে বলে মোটরসাইকেল রেখে পালিয়ে যায়।

ঘটনাটি জানাজানি হলে তাৎক্ষণিক বিভিন্ন স্থানে খোঁজে তাকে পাওয়া যায়নি। লক্ষ্মীপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কাউছার হোসেন জানান, সাংবাদিকের মোটরসাইকেল চুরির চেষ্টার খবর শুনে ঘটনাস্থলে ছুটে যায়। এসময় সিসি ক্যামরার পুটেজ ও স্থানীয়দের সাথে কথা বলে প্রাথমিক ভাবে চোর চক্রকে সনাক্ত করা হয়েছে।

তাদের গ্রেফতারে চেষ্টা চলছে। লক্ষ্মীপুর সদর মডেল থানার ইনচার্জ মো. আজিজুর রহমান মিয়া বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। চোর চক্রকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সদর আরও সংবাদ

লক্ষ্মীপুরে বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

লক্ষ্মীপুরে লেগুনা চালক নিহত

লক্ষ্মীপুরে সৌদিপ্রবাসী যুবক মোটরসাইকেলে বাজারে গিয়ে নিহত

লক্ষ্মীপুরে বন্দোবস্ত জমি দখল চেষ্টার অভিযোগ

লক্ষ্মীপুরে জুমার নামাজ শেষে মসজিদে মসজিদে দোয়া

মেঘনায় ইলিশ শিকারের দায়ে নৌকা জালসহ ২২ জেলে আটক

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: লক্ষ্মীপুরটোয়েন্টিফোর (২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০ |
ফোন: ০১৭৯৪-৮২২২২২ | ইমেইল: [email protected]