সব কিছু
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ২৭শে ফেব্রুয়ারি, ২০২০ ইং , ১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ , ৩রা রজব, ১৪৪১ হিজরী

লক্ষ্মীপুরে নকল বৈদ্যুতিক তার কারখানায় র‌্যাবের অভিযান

0
Share

লক্ষ্মীপুরে নকল বৈদ্যুতিক তার কারখানায় র‌্যাবের অভিযান

নকল বিআরবি ও বিজরী বৈদ্যুতিক ক্যাবল উৎপাদন ও বাজারজাতকরণের দায়ে চার কারখানা মালিককে কারাদন্ড প্রদান করা হয়েছে। এসময় জব্দ করা হয় ৪৬৩ কেজি নকল বিআরবি ও বিজলী ক্যাবল। যার আনুমানিক মূল্য দুই লক্ষ ষোল হাজার টাকা। রবিবার (১৯ জানুয়ারি) দুপুরে র‌্যাব-১১, সিপিসি-৩ এর লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারি পুলিশ সুপার মো. আবু ছালেহ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

এর আগে শনিবার গভীর রাতে নোয়াখালী জেলার বেগমগঞ্জ ও সুধারামথানাসহ বিভিন্ন এলাকায় নকল ক্যাবল উৎপাদন কারখানায় অভিযান চালিয়ে চার জনকে আটক করে র‌্যাব-১১। পরে নোয়াখালী জেলার সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রোকনুজ্জামান খান ভ্রাম্যমান আদালত বসিয়ে আটককৃতদের বিভিন্ন মেয়াদে কারাদন্ডাদেশ প্রদান করেন।

দণ্ড প্রাপ্তরা হলেন, আমান ইলেকট্রনিক এর মালিক আমান উল্লাহ আমানকে (২০) ৭ মাসের বিনাশ্রম কারাদণ্ড, এছাড়াও নোয়াখালী ইলেকট্রিক এর স্বত্তাধিকারী মোঃ শামছুল আরেফিন (২৭), বিনিময় ইলেকট্রিক এর মোঃ মোশারফ হোসেন (৩৭) ও আব্দুল্লাহ ইলেট্রিক এর মোঃ ইউসুফ দুলাল (৫০) কে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারি পুলিশ সুপার মো. আবু ছালেহ জানান, দীর্ঘদিন থেকে নোয়াখালীতে কারখানা খুলে নকল বিআরবি ও বিজলী বৈদ্যুতিক ক্যাবল উৎপাদন ও বাজারজাত করে আসছে একটি অসাধু চক্র। গোপন সংবাদের ভিত্তিতে রাতে র‌্যার অভিযান চালিয়ে হাতে নাতে চার কারখানার মালিকে আটক করে এসময় উদ্ধার করা হয় ২ লক্ষ ১৬ হাজার টাকা মূল্যের নকল ক্যাবল। পরে ভ্রাম্যমান আদালতে কারদণ্ডের পর তাদের নোয়াখালী কারাগারে পাঠানো হয়।

সদর আরও সংবাদ

লক্ষ্মীপুরে শুরু হয়েছে ‘মজিবর্ষ’ ফুটবল টুর্নামেন্ট

লক্ষ্মীপুরে দুই দিনব্যাপী তথ্যমেলার উদ্বোধন

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার দাবা প্রতিযোগিতার উদ্বোধন

লক্ষ্মীপুরে ৩দিন ব্যাপি বই মেলার উদ্বোধন

লক্ষ্মীপুরে আশুরা জেনারেল হাসপাতালের উদ্যোগে ফ্রি চিকিৎসা

শহীদ মিনারে লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরামের শ্রদ্ধা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: লক্ষ্মীপুরটোয়েন্টিফোর (২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০ |
ফোন: ০১৭৯৪-৮২২২২২ | ইমেইল: [email protected]