সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ , ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , ১৪ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি
লক্ষ্মীপুরে জাবেদ হত্যার বিচার দাবি

লক্ষ্মীপুরে জাবেদ হত্যার বিচার দাবি

1.8K
Share

লক্ষ্মীপুরে জাবেদ হত্যার বিচার দাবি

লক্ষ্মীপুরে প্রেম সংক্রান্ত বিরোধের জের ধরে জাবেদ হোসেন নামে এক কলেজ ছাত্রকে ফোনে ডেকে নিয়ে হত্যা করেছে বলে অভিযোগ তুলে এ হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারপূর্বক বিচারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। শনিবার সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাব প্রাঙ্গনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করে নিহতের স্বজন ও এলাকাবাসী।

মানববন্ধনে নিহতের স্বজনরা জানান, সদর উপজেলার হাসন্দি গ্রামের সেলিমের মেয়ে পলি আক্তারের সাথে জাবেদের ২ বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। এরই সূত্র ধরে শুক্রবার সকালে পলির ভাই ফরহাদ, মামা রুবেল, লিটনসহ কয়েকজন কৌশলে জাবেদকে ফোনে প্রেমিকার নানার বাড়িতে ডেকে নিয়ে হত্যা করে। এক পর্যায়ে ঘটনাটি দামাচাপা দিতে লাশটি রুবেলের ঘরের ফ্যানের সাথে ঝুলিয়ে রাখে। জাবেদকে হত্যা করে তারা এখন আত্ম হত্যার নাটক সাজিয়েছে বলে দাবি করেন নিহতের স্বজনরা। মানববন্ধনে আসামীদের দ্রুত গ্রেফতারপূর্বক বিচারের দাবী জানান বক্তারা।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, নিহত জাবেদের বাবা সাইফুল ইসলাম, মা তাসলিমা বেগম, বড় ভাই জাহেদ, প্রতিবেশী শামীম আনোয়ার, মুক্তার শাহ, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিরা।

লক্ষ্মীপুরে প্রেম সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে জাবেদ হোসেন নামে এক কলেজ ছাত্রকে ফোনে ডেকে নিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি দামাচাপা দিতে নিহতের লাশ ফ্যানের সাথে ঝুলিয়ে আত্মহত্যার নাটক সাজানো হয়েছে বলে দাবী নিহতের স্বজনদের। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার বিজয়নগর গ্রামে প্রেমিকার নানার বাড়ি (ইন্দ্র পন্ডিত বাড়ি) থেকে ঝুলন্ত অবস্থায় ওই ছাত্রের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনায় ওই দিন বিকেলে লক্ষ্মীপুর সদর মডেল থানায় ৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করে নিহত জাবেদের বাবা সাইফুল ইসলাম।

সদর আরও সংবাদ

প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের সঙ্গে লক্ষ্মীপুরের সাংবাদিকদের মতবিনিময়

লক্ষ্মীপুরে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকীতে বিভক্ত আয়োজন

পিকআপ ভ্যানের ধাক্কায় লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ সভাপতির মায়ের মৃত্যু

লক্ষ্মীপুরে ৩ ইউপিতে নৌকার প্রার্থীরা বিজয়ী

করোনায় জনপ্রতিনিধিদের মৃত্যুর পর লক্ষ্মীপুরের পাঁচ ইউপিতে উপ-নির্বাচন মঙ্গলবার

লক্ষ্মীপুর জেলা নিয়ে নির্মিত হচ্ছে ভিন্নধর্মী একটি ভিডিও গান

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব সংরক্ষিত : লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ( © ২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু ।
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০।
ফোন: ০১৭৯৪-৮২২২২২, WhatsApp , ইমেইল: news@lakshmipur24.com