সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর রবিবার , ১লা নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ , ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , ১৪ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি
পুলিশের আচরণে কোনোভাবেই মানুষ যেন কষ্ট না পায়: লক্ষ্মীপুরে ডিআইজি

পুলিশের আচরণে কোনোভাবেই মানুষ যেন কষ্ট না পায়: লক্ষ্মীপুরে ডিআইজি

1.2K
Share

পুলিশের আচরণে কোনোভাবেই মানুষ যেন কষ্ট না পায়: লক্ষ্মীপুরে ডিআইজি

বাংলাদেশ পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোঃ আনোয়ার হোসেন বলেছেন, পুলিশের আচরণ এবং ব্যবহারে যেন কোনোভাবেই কোন মানুষ কষ্ট না পায় সেদিকে লক্ষ্য রাখতে হবে ও থানা পুলিশের সেবার মান বৃদ্ধি করতে হবে।

১২ সেপ্টেম্বর শনিবার দুপুরে লক্ষ্মীপুর জেলা পুলিশ লাইন্সে বিশেষ কল্যাণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি বলেন,  নিষ্ঠুর আচরন পরিহার করে আইনের মাধ্যমে জনগনের সেবা নিশ্চিত করাই হলো পুলিশ বাহিনীর প্রধান কাজ। যারা বেআইনী কাজকর্ম করে পুলিশ বিভাগের ভাবমূর্তি ক্ষুন্ন করবে তাদের বিরুদ্ধে তিনি কঠোর শাস্তির হুঁশিয়ারী উচ্চারন করেন।

থানায় আগত সেবা প্রত্যাশীদের যেন কোনরকম হয়রানি করা না হয়। জিডি, পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট কিংবা মামলার ক্ষেত্রে সকল ধরনের অনিয়ম দূর করে তিনি থানাকে একটি সেবাকেন্দ্র হিসেবে গড়ে তুলতে হবে।

তিনি লক্ষ্মীপুর জেলার সকল পুলিশ সদস্যকে সকল ধরনের দুর্নীতির উর্ধ্বে থেকে শতভাগ পেশাদারিত্বের সাথে তাদের দায়িত্ব পালন করতে নির্দেশনা প্রদান করেন।

লক্ষ্মীপুর জেলার সকল পুলিশ সদস্যকে সকল ধরনের দুর্নীতির উর্ধ্বে থেকে শতভাগ পেশাদারিত্বের সাথে তাদের দায়িত্ব পালন করতে নির্দেশনা প্রদান করে তিনি বলেন, থানায় আগত সেবা প্রত্যাশীদের যেন কোনরকম হয়রানি করা না হয়। জিডি, পুলিশ কিয়ারেন্স সার্টিফিকেট কিংবা মামলার েেত্র সকল ধরনের অনিয়ম দূর করে তিনি থানাকে একটি সেবাকেন্দ্র হিসেবে গড়ে তুলতে সকলকে নির্দেশ প্রদান করেন।

তিনি আরো বলেন, নিষ্ঠুর আচরণ পরিহার করে আইনের মাধ্যমে জনগনের সেবা নিশ্চিত করাই হলো পুলিশ বাহিনীর প্রধান কাজ। যারা বেআইনী কাজকর্ম করে পুলিশ বিভাগের ভাবমূর্তি ক্ষুন্ন করবে তাদের বিরুদ্ধে তিনি কঠোর শাস্তির হুঁশিয়ারী উচ্চারণ করেন। পুলিশের আচরণ এবং ব্যবহারে যেন কোনোভাবেই কোন মানুষ কষ্ট না পায় সেদিকে লক্ষ্য রাখতে হবে ও থানা পুলিশের সেবার মান বৃদ্ধি করতে হবে বলেও তিনি উল্লেখ করেন।

লক্ষ্মীপুর পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান (পিপিএম-সেবা) এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ রিয়াজুল কবির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মংনেথোয়াই মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিমতানুর রহমান (পিপিএম), সিনিয়র সহকারী পুলিশ সুপার (রামগতি সার্কেল) মারুফা নাজনীন, সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) স্পিনা রানী প্রামানিক সহ লক্ষ্মীপুর জেলার সকল থানার অফিসার ইনচার্জ, পুলিশ পরিদর্শক(তদন্ত), ডিআইও-১, ডিবি, ট্রাফিক ও কোর্ট এর ইনচার্জ, সকল তদন্তকেন্দ্র ও ফাঁড়ির ইনচার্জ সহ সকল ইউনিটের পুলিশ সদস্য বৃন্দ।

সদর আরও সংবাদ

লক্ষ্মীপুরে বিয়ে বাড়িতে গান বাজানো দ্বন্দ্বে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের সঙ্গে লক্ষ্মীপুরের সাংবাদিকদের মতবিনিময়

লক্ষ্মীপুরে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকীতে বিভক্ত আয়োজন

পিকআপ ভ্যানের ধাক্কায় লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ সভাপতির মায়ের মৃত্যু

লক্ষ্মীপুরে ৩ ইউপিতে নৌকার প্রার্থীরা বিজয়ী

করোনায় জনপ্রতিনিধিদের মৃত্যুর পর লক্ষ্মীপুরের পাঁচ ইউপিতে উপ-নির্বাচন মঙ্গলবার

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব সংরক্ষিত : লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ( © ২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু ।
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০।
ফোন: ০১৭৯৪-৮২২২২২, WhatsApp , ইমেইল: news@lakshmipur24.com