সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ১০ই জুলাই, ২০২০ ইং , ২৬শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ , ১৮ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
কাজে বেরিয়ে নিখোঁজ লক্ষ্মীপুরের মালেক - Lakshmipur24.com

কাজে বেরিয়ে নিখোঁজ লক্ষ্মীপুরের মালেক

কাজে বেরিয়ে নিখোঁজ লক্ষ্মীপুরের মালেক

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুর থেকে দুই বন্ধুর সঙ্গে কাজের জন্য বেরিয়ে নরসিংদী যাওয়ার পথে আবদুল মালেক (২২) নামের এক যুবক ‘নিখোঁজ’ হয়। ২২ দিন ধরে তার সন্ধান মিলছে না। রেল গাড়িতে (ট্রেন) অজ্ঞান পার্টির খপ্পরে পড়ার পর থেকে তিনি নিখোঁজ রয়েছে বলে জানায় বন্ধু নোমান (২০) ও মো. সেলিম (২৬)।
ঘটনার পর থেকে ব্রাহ্মনবাড়িয়া ও কুমিল্লার কয়েকটি থানা, হাসপাতাল ও বিভিন্ন রেল স্টেশনে খোঁজ করেও তাকে পায়নি পরিবার। এনিয়ে চরম উৎকন্ঠায় রয়েছেন তারা। এ ঘটনায় তার বাবা লক্ষ্মীপুর সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। বুধবার (২৫ এপ্রিল) সকালে নিখোঁজ মালেকের মামা মো. আব্বাছ সাংবাদিকদের এসব তথ্য জানান। মালেক লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের পশ্চিম চরমনসা গ্রামের মো. ফারুকের (ফারুক মেস্ত্রির) ছেলে। তার উচ্চতা ৫ ফুট ৫ ইি , শরীরের গড়ন হালকা পাতলা, গায়ের রঙ ফর্সা, মুখমন্ডল গোলাকার। নিখোঁজের সময় তার পড়নে জিন্সের প্যান্ট ও গায়ে টি শার্ট ছিল বলে।

 

বন্ধু নোমান একই গ্রামের নুরু বেপারীর ছেলে ও সেলিম-নুরুল ইসলামের ছেলে। তারা তিনজন দীর্ঘদিন নরসিংদীতে এক সঙ্গে টাইলস মেস্ত্রির কাজ করতেন।  নিখোঁজের মামা মো. আব্বাছ বলেন, ৩ এপ্রিল বিকেলে বাড়ি থেকে বের হয়ে তিনজনই নোয়াখালীর চৌমুহনী যায়। সেখান থেকে রেলযোগে (ট্রেন) নরসিংদীর উদ্দেশ্যে রওয়ানা হয়। পথে আখাউড়া পৌঁছলে তার বাবার সাথে কথা হয়। এরপর থেকে তাকে আর পাওয়া যাচ্ছে না। তবে তার অন্য দুই বন্ধু নোমান ও সেলিম বলছে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছে তারা। জ্ঞান ফেরার পর থেকে মালেককে খুঁজে পায়নি।  এ ব্যাপারে বন্ধু নোমান ও সেলিমের সাথে কথা বলা সম্ভব হয়নি। তবে নোমানের বাবা নুরু বেপারী বলেন, অজ্ঞান পার্টির খপ্পরে পড়ায় আবদুল মালেক নিখোঁজ হয়। আমার ছেলে কাজ করতে ফের নরসিংদীতে গেছে। এ বিষয় দায়ের করা জিডির তদন্তকারী কর্মকর্তা ও লক্ষ্মীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কবির হোসেন বলেন, দুই বন্ধুকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তারা তিনজনই অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন বলে জানিয়েছেন। মালেকের খোঁজ তাদের কাছেও নেই। বিষয়টি থানাগুলোতে বেতার বার্তার মাধ্যমে জানানো হয়েছে।

সদর আরও সংবাদ

লক্ষ্মীপুরে মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে যাত্রা শুরু করলো “আল-খিদমাহ্ ফাউন্ডেশন”

লক্ষ্মীপুর পৌর মহিলা আওয়ামীলীগের মানববন্ধন

ভার্চুয়াল কোর্ট বাতিল চায় লক্ষ্মীপুরের আইনজীবীরা

লক্ষ্মীপুর কারাগারে মেয়ে হত্যার আসামী বাবার মৃত্যু

বিয়ার মদসহ লক্ষ্মীপুরে র‌্যাবের হাতে যুবক আটক

লক্ষ্মীপুরে অস্ত্রসহ গ্রেফতার শাহআলমকে জেল হাজতে প্রেরণ

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: লক্ষ্মীপুরটোয়েন্টিফোর (২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু ।
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০।
ফোন: ০১৭৯৪-৮২২২২২, ইমেইল: [email protected]